বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ফরিদপুরে মহানগর বিএনপির কর্মসূচি অনুষ্ঠিত

মঙ্গলবার, ডিসেম্বর ১৩, ২০২২
ফরিদপুরে মহানগর বিএনপির কর্মসূচি  অনুষ্ঠিত

এহসান রানা, ফরিদপুর  প্রতিনিধি:

ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আওয়ামী লীগ সরকারের পদত্যাগ সহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব একে এম  কিবরিয়া স্বপন এর সভাপতিত্বে মঙ্গলবার সকাল ১১:৩০ টায়  ফরিদপুর জেলা আইনজীবী ভবনের সামনে ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে  এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  হয়।

 এ সময়  উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জনাব এ্যাড.  জসিম উদ্দিন মৃধা, মহানগর বিএনপির সদস্য সচিব জনাব গোলাম মোস্তফা মিরাজ, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক জনাব ফজলুল হক টুলু, সদস্য জনাব খন্দকার নাসিরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সমাবেশে  নেতৃবৃন্দ বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে অবিলম্বে ক্ষমতা থেকে সরে দাড়ানোর দাবি জানান।

তারা আরো বলেন এই স্বৈরাচারী  সরকার বাংলার সাধারণ মানুষের জীবন যাত্রাকে আজ দুর্বীষহ করে তুলেছে। সাধারণ মানুষ আজ ঘরে বাইরে নিরাপত্তাহীনতায় ভুগছে। 

অবিলম্বে ব্যর্থতার দায় নিয়ে সরকার যদি পদত্যাগ না করে বিএনপি জনগণকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রামের মাধ্যমে সরকারকে ক্ষমতা ছাড়তে বাধ্য করবে। বিএনপির সকল নেতা কর্মীরা সব সময় রাজপথে আছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল