শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আ.লীগের জাতীয় সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা

শনিবার, ডিসেম্বর ২৪, ২০২২
আ.লীগের জাতীয় সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা


নিজেস্ব প্রতিনিধি:


আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকাল সাড়ে ১০টায় সাদা পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন তিনি।  


সারাদেশে থেকে আগত নেতাকর্মীদের উপস্থিতিতে মুখরিত ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান।বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে তারা স্লোগান দিচ্ছেন। 


শনিবার সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানের দোয়েল চত্বর, রমনা কালী মন্দির গেট ও টিএসসি এবং চারুকলার বিপরীত গেট দিয়ে মিছিল নিয়ে সম্মেলনস্থলে ঢুকতে দেখা গেছে নেতাকর্মীদের।


বেলা বাড়ার সঙ্গে নেতাকর্মীদের উপস্থিততে সম্মেলন রূপ নেয় জনসমুদ্রে। সম্মেলনস্থল সোহরাওয়ার্দী উদ্যানে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে।


আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মৎস্যজীবি লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, তাঁতি লীগ এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি সারাদেশের সাংগঠনিক জেলা থেকেও নেতাকর্মীদের ঢল নেমেছে।


বাংলাদেশে কাউন্সিলর ও ডেলিগের পাশাপাশি ইতোমধ্যে উপস্থিত আছেন আওয়ামী লীগের উপদেষ্টা ও সভাপতিমণ্ডলীর পরিষদের সদস্যরা। এছাড়া দলের সাধারণ সম্পাদকসহ দলের কার্যনির্বাহী কমিটির সব সদস্য উপস্থিত রয়েছেন।


সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশস্থল ও সম্মেলনস্থলে নিরাপত্তায় দিতে কড়া পাহায় রয়েছে র‌্যাব, পুলিশ ও সেনাবাহিনীসহ অন্যান্য সংস্থা। প্রবেশস্থলে নিরাপত্তার জন্য তল্লাশি করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।


২০১৯ সালে সর্বশেষ সম্মেলন হয়েছিল, ২০ ও ২১ ডিসেম্বর সেই সম্মেলনে ওবায়দুল কাদের দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।



এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল