শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আ'লীগের সম্মেলন: এসেছেন জিএম কাদের ও কাদের সিদ্দিকী, আসেনি বিএনপি

শনিবার, ডিসেম্বর ২৪, ২০২২
আ'লীগের সম্মেলন: এসেছেন জিএম কাদের ও কাদের সিদ্দিকী, আসেনি বিএনপি

নিজস্ব প্রতিনিধি:

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে যোগ দিয়েছেন।

এছাড়া আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের শীর্ষ নেতারা যোগ দিয়েছেন সম্মেলনে। তবে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর নেতারা সম্মেলনে যাননি।

আজ সকাল সাড়ে ১০টায় রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে পায়রা ও বেলুন উড়িয়ে জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার সঙ্গে ছিলেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এবারের জাতীয় সম্মেলনে সারা দেশ থেকে প্রায় ৭ হাজার কাউন্সিলর অংশ নিচ্ছেন। এছাড়াও ডেলিগেট, বিভিন্ন দেশের কূটনীতিক, আমন্ত্রিত অতিথি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও এসেছেন আওয়ামী লীগের এ সম্মেলনে।

সম্মেলনে রয়েছেন- জাতীয় সংসদের বিরোধীদল জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও সাধারণ সম্পাদক মুজিবুল হক চন্নু, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, জাসদ সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরিন আখতার, তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশর মাইজভাণ্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, জাতীয় পার্টি-জেপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ অনেকে।

১৪ দলের শরিক দলগুলোর শীর্ষ নেতা, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতাদের আনুষ্ঠানিকভাবে সম্মেলনে আমন্ত্রণ জানানো হয়। এ ছাড়া ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের দূতাবাসপ্রধানকে নিমন্ত্রণ করেছে আওয়ামী লীগ।

তবে এবার বিদেশের কোনো রাজনৈতিক দলের প্রতিনিধিদের আমন্ত্রণ জানানো হয়নি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল