মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

নতুন মায়েদের উদ্দেশে আলিয়ার বার্তা

সোমবার, ডিসেম্বর ২৬, ২০২২
নতুন মায়েদের উদ্দেশে আলিয়ার বার্তা


বিনোদন ডেস্ক:


৬ নভেম্বর প্রথম কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। মেয়ে রাহাকে নিয়ে সুখে দিন কাটাচ্ছেন আলিয়া-রণবীর। কিন্তু তার সঙ্গে নিজের ফিট থাকার ব্যবস্থাও তো করতে হবে? সামনেই হয়তো শুটিংয়ে ফিরবেন আলিয়া। সে জন্যই এবার উল্টো হয়ে ঝুলে রইলেন! সোশ্যাল মিডিয়ায় মা হওয়ার পরবর্তী অনুভূতি শেয়ার করেছেন আলিয়া ভাট। পাশাপাশি মায়েদের উদ্দেশে একটি বার্তা দিয়েছেন তিনি।


কালো রঙের স্ল্যাক্স ও কালো টি-শার্ট পরে দড়িতে উল্টো দিকে ঝুলে আছেন আলিয়া। বিষয়টিকে বলা হয় ‘এরিয়াল যোগ’। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে নতুন মায়েদের জন্য লিখেছেন কিছু কথাও।শরীরচর্চার ছবি পোস্ট করে আলিয়া নতুন মায়েদের উদ্দেশে লিখেছেন, ‘দেড় মাস পর, আমার টিচারের সাহায্যে এ ব্যায়ামটি করতে পারছি আজ।


আমার সহযোদ্ধা মায়েদের বলতে চাই- ডেলিভারির পর নিজের শরীরের কথা শুনবেন। এমন কিছু করবেন না, যা আপনার শরীর আপনাকে সঙ্গ দেবে না। ওয়ার্ক আউটের প্রথম এক কি দুই সপ্তাহে নিঃশ্বাস নিয়েছি, হেঁটেছি এবং নিজের শরীরের মধ্যে ভারসাম্য ফিরে পাওয়ার চেষ্টা করেছি। আমার এখনো অনেক পথ চলা বাকি। সময় নিন- আপনার শরীর যা করেছে, তাকে বাহবা দিন। আমার শরীর যা করেছে, তার পর আমি ঠিক করেছি নিজেকে আর যন্ত্রণা দেব না।’


আলিয়া আরও লিখেছেন,‘প্রতিটি মায়ের কাছেই সন্তানের জন্ম, একটি বিস্ময়কর ঘটনার মতো। নিজের শরীরকে ভালবাসুন ও তার সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করাই আমাদের প্রাথমিক লক্ষ্য হওয়া উচিত।’তবে চিকিৎসকের পরামর্শ ছাড়া নিজ থেকে কোনো রকম শরীরচর্চা না করতে সতর্ক করেছেন আলিয়া। সেলিব্রিটি ইয়োগা অ্যান্ড হলিস্টিক ওয়েলনেস এক্সপার্ট আনুষ্কা পারওয়ানি তার প্রশিক্ষক। তিনি কারিনা কাপুরেরও ইয়োগা প্রশিক্ষক।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল