শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন মাহিয়া মাহি

বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০২২
আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন মাহিয়া মাহি

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে মনোনয়ন ফরম কিনেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকালে তিনি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে নৌকার টিকিট পেলে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি বলেন, ‘কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে আমি জিতব। এই আসনে নৌকাকে এনে দেব।’

মাহিয়া মাহী বলেন, আমি বলে বুঝাতে পারব না, আমার যে কত খুশি লাগছে, আমি যে কত গর্বিত। বাংলাদেশের ইতিহাস যত দিনের, আমি যে দলের নমিনেশন ফরম কিনেছি, সেই দলের বয়স ততদিনের। আমি সেই দলের নমিনেশন কিনেছি, এর চাইতে খুশির বিষয় হতে পারে না।

‘মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী’ -এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, ‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি নিজে একজন নারী, নারী নেতৃত্বকে অগ্রধিকার দিচ্ছেন। মেট্রোরেলের প্রথম চালক ছিলেন নারী। শেখ হাসিনার বিভিন্ন বক্তব্য শুনলে বুঝতে পারবেন, তিনি নারী নেতৃত্বকে কতটুকু অগ্রাধিকার দিচ্ছেন। সেক্ষেত্রে আমি একজন নারী। আমার মনে হয়, সামনের যে ভিশন স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রত্যয়, এই উন্নয়ন থেকে আমি আমার চাঁপাইনবাবগঞ্জকে পিছিয়ে থাকতে চাই না।‘

সংসদ থেকে বিএনপির পদত্যাগের ফলে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনটি শূন্য হয়েছে। ওই আসনে ১ ফেব্রুয়ারি উপনির্বাচন হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল