বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

হাকডাকের মাধ্যমে আন্দোলনে ব্যর্থ বিএনপি; তথ্য ও সম্প্রচারমন্ত্রী

মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০২৩
হাকডাকের মাধ্যমে আন্দোলনে ব্যর্থ বিএনপি; তথ্য ও সম্প্রচারমন্ত্রী

নিজেস্ব প্রতিনিধি:


হাকডাকের মাধ্যমে আন্দোলনে ব্যর্থ নেতাকর্মীদের সান্ত্বনা দেয়ার চেষ্টা করছেন বিএনপির সিনিয়র নেতারা বললেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। ১০ ডিসেম্বর দশ লাখ লোকের সমাগম ঘটানোর কথা বলে ৫০ হাজার লোক এনেছে তারা। এরপর থেকে দলের সাধারণ নেতাকর্মীরা বিএনপির সঙ্গে নেই। তাই তাদের খুশি করতে মিথ্যা আশার বাণী শোনাচ্ছেন তারা। এভাবেই তারা আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে সরকার পতনের আন্দোলন করে আসছে বিএনপি। 


মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের কবরে ফুল দেয়া শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। বিএনপি আন্দোলনে ব্যর্থ উল্লেখ করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ গণ মানুষের দল, এসব হুংকার দিয়ে পতন করানো যাবে না।


এ সময় সৈয়দ আশরাফ সম্পর্কে হাছান মুহমুদ বলেন, পরিশীলিত মানুষ ছিলেন সৈয়দ আশরাফুল ইসলাম। সংকটের সময় কিভাবে নেতৃত্ব দিতে হয়, তার জীবনী থেকে নতুন প্রজন্মের নেতাকর্মীদের শেখার আছে বলেও জানান তিনি। তিনি আরও বলেন, প্রভাবশালী হয়েও কখনও লোভ লালসা বশ করতে পারেনি তাকে। সারা জীবন বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করেছেন সৈয়দ আশরাফ।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল