শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

শ্যামনগরে মোটর সাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত

রোববার, জানুয়ারী ১৫, ২০২৩
শ্যামনগরে মোটর সাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগরে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় মুনসুর সানা (৬৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার  বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার নওয়াবেঁকী চৌরাস্তা মোড় সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটনা ঘটে। আহত অবস্থায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহত মুনসুর সানা সাতক্ষীরা শ্যামনগর উপজেলা  আটুলিয়া ইউনিয়নের নওয়াবেঁকী গ্রামের মৃত মজু সানার ছেলে।
নিহতের নাতি ইমরান হোসেন জানান, নওয়াবেঁকী চৌরাস্তায় ব্যবসা রয়েছে মুনসুর সানার।

শনিবার বিকালে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে চৌরাস্তার দিকে হেঁটে যাওয়ার সময় বেপরোয়া গতিতে আসা একটি মোটর সাইকেলের ধাক্কায় তিনি রাস্তায় পড়ে যান। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসকরা তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে সেখানে নেওয়ার পথে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, একই এলাকার আব্দুস সবুর ঢালীর ছেলে সজিব (১৫) মটর সাইকেল চালাচ্ছিল। দুর্ঘটনার পর সে মোটর সাইকেলটি ফেলে পালিয়ে যায়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মোঃ নুরুল ইসলাম বাদল জানান, নিহতের পরিবার দুর্ঘটনার বিষয়ে পুলিশের কাছে কোন অভিযোগ করেনি। তারা মামলা করতে চাইলে নিহতের পরিবারকে আইনগত সহায়তা দেয়া হবে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল