বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

নৌকায় ভোট দেওয়া দেশপ্রেমের অংশ: নায়িকা মাহিয়া মাহি

মঙ্গলবার, জানুয়ারী ১৭, ২০২৩
নৌকায় ভোট দেওয়া দেশপ্রেমের অংশ: নায়িকা মাহিয়া মাহি

নিজেস্ব প্রতিনিধি:


সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে আলহাজ্ব সামসুদ্দিন সরকার মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে তৃতীয় লিঙ্গের (হিজড়া) জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নায়িকা মাহিয়া মাহি বলেন, প্রধানমন্ত্রীকে আরও একবার ক্ষমতায় আসতে হবে। তাহলে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উন্নতি হবে। তাই আমরা সবাই শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিব। নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করা দেশ প্রেমেরই অংশ। প্রধানমন্ত্রী অনেক মমতাময়ী। তার কাছে যা চাই তাই পাওয়া যায়।

jagonews24


তিনি বলেন, ভোলাহাট চাঁপাইনবাবগঞ্জে একটি উপজেলা। আমি চাই জেলা শহর যেমন উন্নত। এই উপজেলা হবে তেমন উন্নত। ভোলাহাটকে ভুলে গেলে চলবে না। তাই চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে নৌকা প্রতীকের প্রার্থী জিয়াউর রহমান জিয়াকে যদি আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করেন।


তাহলে আমি তাকে গিয়ে বলতে পারব আপনাদের ভোলাহাটের জন্য কি কি লাগবে। যদি তিনি আপনাদের কথা না শুনেন তাহলে আমি প্রধানমন্ত্রীর কাছে গিয়ে আবেদন করতে পারব। আমাদের ভোলাহাটে কি কি লাগবে।


তিনি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসানে যদি নৌকার প্রার্থীর জয় হয়। তাহলে আমি ভাববো আমি পাশ করেছি। নৌকা যদি কোনো কারণ পাশ নাও করে। তবুও আমি আপনাদের পাশে থাকব। সবাই নৌকার জন্য দোয়া করবো। আমাদের মমতাময়ী হাসু আপার জন্য দোয়া করবো।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল