শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

আওয়ামী লীগ নিজে কী পেল, তা নিয়ে কখনো ভাবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বুধবার, জানুয়ারী ১৮, ২০২৩
আওয়ামী লীগ নিজে কী পেল, তা নিয়ে কখনো ভাবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সময় জার্নাল ডেস্ক:


শেখ হাসিনা আজ বুধবার সকালে তাঁর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চট্টগ্রামের বাঁশখালীতে উপজেলা আওয়ামী লীগের সদর দপ্তর উদ্বোধনকালে বলেন, জনগণের জন্য কাজ করে কী পেল, তা নিয়ে তাঁর দল আওয়ামী লীগ কখনোই ভাবে না। বরং জনগণের কল্যাণে কী করতে পারে, তা বিবেচনা করে আওয়ামী লীগ। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী সারা দেশের ১৩টি জেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরও ৪৫টি কমিউনিটি ভিশন সেন্টারেরও উদ্বোধন করেন।


আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘বাংলাদেশ ও এর জনগণের জন্য কি করতে পারলাম, তা বিবেচনায় আমরা গত ১৪ বছরে দেশ ও এর জনগণের ভাগ্যের ব্যাপক পরিবর্তন করেছি।’আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধনের পর শেখ হাসিনা বলেন, কার্যালয়টি তাঁর দলের নীতি ও আদর্শকে তৃণমূলে পৌঁছে দিতে সহায়তা করবে।আওয়ামী লীগকে গণমুখী দল হিসেবে অভিহিত করেন সরকারপ্রধান। তিনি বলেন, আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে থাকবে।


শেখ হাসিনা বলেন, তাঁর সরকার ও দলের নেতা-কর্মীদের অক্লান্ত পরিশ্রমের ফলে গত ১৪ বছরে দারিদ্র্য হ্রাস পেয়েছে। জনগণের জন্য স্বাস্থ্যসেবাসহ সব ধরনের পরিষেবা নিশ্চিত করা সম্ভব হয়েছে।আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনায় দেশবাসী ও জনগণকে ধন্যবাদ জানান শেখ হাসিনা। তিনি বলেন, ‘আমরা জনগণের জন্য সব ধরনের সেবা নিশ্চিত করতে চাই।’অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মুহাম্মদ আনোয়ার হোসেন হাওলাদার।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল