শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ফরিদপুরে ১৮০০ পিচ ইয়াবাসহ দম্পতি আটক

শুক্রবার, জানুয়ারী ২০, ২০২৩
ফরিদপুরে ১৮০০ পিচ ইয়াবাসহ দম্পতি  আটক

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ১৮'শ ইয়াবাসহ এক দম্পতিসহ তিনজনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি)  উপজেলার হোগলাডাঙ্গী সদরদী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার রামু থানার পূর্ব নোনাছড়ি এলাকার বাদশা মেয়ার ছেলে ওমর ফারুক (২৫), তার স্ত্রী মরিয়ম আক্তার (২৪) ও তার সহযোগী উপজেলার ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের নান্নু শিকদারের ছেলে হাবিব শিকদার (২৯)।

ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামিম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল ও ভাঙ্গা উপজেলা প্রশাসনের সহযোগিতায় পৌরসভার ৮নং ওয়ার্ডের একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই এলাকার একটি বাড়ির ভাড়াটিয়া হাবিবের ঘর তল্লাাশি করে ১৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাবিব শেখ জানান, কক্সবাজার থেকে বিশেষ পদ্ধতিতে প্যাক করা ইয়াবা গিলে ওই দম্পতি তাদের পেটের মধ্যে বহন করে। পরে মলত্যাগের মাধ্যমে সেই ইয়াবা বের করা হয়। এরপর পরিষ্কার করে পুনরায় প্যাক করে সেই মাদক ভাঙ্গায় বিভিন্ন স্থানে পৌঁছে দেয়া হয়।

ওই কর্মকর্তা আরও জানান, গত ১৪ জানুয়ারি ভাঙ্গা টোল প্লাাজা এলাকায় একই কৌশলে মাদকের বড় একটি চালান নেওয়ার সময় এক যুবক গ্রেফতার হয়। একই সিন্ডিকেটটি দীর্ঘদীন যাবৎ বিভিন্ন কৌশলে মাদক পাচার ও বিক্রি করে আসছিল। মাদক ব্যবসায়ীরা যত কৌশল অবলম্বন করুক, তাদের আইনের আওতায় আনতে তারা তৎপর রয়েছে। তাদের কৌশলে অবশেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জালে আটকা পড়ে। 

মাদক পাচারকারীদের ধরতে সব সময়  সচেষ্ট রয়েছে বলেও জানান এ কর্মকর্তা। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল