শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

হৃদরোগে আক্রান্ত হয়ে সংবাদ উপস্থাপক ডা. নাতাশার মৃত্যু

শুক্রবার, জানুয়ারী ২০, ২০২৩
হৃদরোগে আক্রান্ত হয়ে সংবাদ উপস্থাপক ডা. নাতাশার মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

সংবাদ উপস্থাপক ডা. এন কে নাতাশা মারা গেছেন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিনগত রাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি। দ্রুত তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তিনি মারা যান।

আইইডিসিআরের উপদেষ্টা ডা. মুশতাক হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ২০১৯ সালের মাঝামাঝিতে নাতাশার স্তন ক্যানসার ধরা পড়ে। এরপর দেশে ও দেশের বাইরে চিকিৎসা নেন তিনি। ২০২০ সালের মার্চে তার সার্জারি করা হয়।

ডা. মুশতাক আরও জানান, গত বছরের সেপ্টেম্বরে সুস্থ হয়ে ওঠেন তিনি। আবার সংবাদ উপস্থাপনা শুরু করেন। কিন্তু ডিসেম্বর থেকেই তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। গতকাল রাতে হার্ট অ্যাটাক করলে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

ডা. নাতাশা রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) সহযোগী অধ্যাপক ছিলেন। আইইডিসিআর প্রকাশিত ন্যাশনাল জার্নাল অব পাবলিক হেলথের ব্যবস্থাপনা সম্পাদক ছিলেন তিনি।

টেলিভিশন চ্যানেল আরটিভির প্রতিষ্ঠাকালে সংবাদ উপস্থাপক হিসেবে কাজ শুরু করেন তিনি। সর্বশেষ মাছরাঙা টেলিভিশনে সংবাদ উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন নাতাশা।

এদিকে, ডা. নাতাশার মৃত্যুতে তার পরিবার ও গণমাধ্যমকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমেছে। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল