শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সোহান, সম্পাদক সুইট

শুক্রবার, জানুয়ারী ২০, ২০২৩
ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সোহান, সম্পাদক সুইট

সাইফ ইব্রাহিম, ইবি প্রতিনিধি:

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের ২০২৩ সালের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলা বিভাগের মাস্টার্স ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমানুল সোহান সভাপতি এবং ফোকলোর স্টাডিজ বিভাগের মাস্টার্স ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুখলেসুর রহমান সুইট সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত  হয়েছেন।

শুক্রবার (২০ জানুয়ারি ) বেলা ৩টায় সংগঠনটির ১৭তম কাউন্সিল শেষে ১৮ সদস্যবিশিষ্ট এই নতুন কমিটি ঘোষণা করা হয়। তারা পরবর্তী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মাহমুদুল হাসান ও মেহেদী রাফি, সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও উদয় দেবনাথ, সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান আনাস, কোষাধ্যক্ষ নূর আলম, দপ্তর সম্পাদক আহসান হাবিব রানা। শিক্ষা ও গবেষণা সম্পাদক আহমাদ গালিব, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তর্জাতিক বিভাগীয় সম্পাদক সাদিয়া মাহমুদ মীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজেদুল ইসলাম উজ্জল, সাংস্কৃতিক সম্পাদক সুমন শেখ, ক্রীড়া সম্পাদক আসিফুর রহমান, সমাজ কল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইমতিয়াজ ইমন।

 এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন জি কে সাদিক, আজিজুল হক পিয়াস, মনির হোসেন ও মামুন।

প্রধান অতিথি হিসেবে নতুন কমিটিকে শপথ পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল