মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে :মির্জা ফখরুল

শনিবার, জানুয়ারী ২১, ২০২৩
সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে :মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি :


১ মাস কারাবাসের পর মুক্তি পেয়ে নিজ শহরে প্রথম এসে জনসন্মুখে কিছুক্ষণ ঠাকুরগাঁওয়ের আঞ্চলিক ভাষায় বক্তব্য রাখেন মির্জা ফখরুল। তিনি বলেন, কাথা কহিলেই মামলা, এ সরকারের বিরুদ্ধে কোনো কাথা বলা যায়না। ১৪ বছর ধরে জগদ্দল পাথরের মতো জনসাধারণের উপর চেপে বসেছে এ সরকার। তারা বিদ্যুতের দাম ও গ্যাসের দাম বাড়িয়ে দেয়ায় দেশে সবকিছুর দাম বেড়ে গেছে। ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে সরকারি দলের লোকজন ফুলে ফেপে বড় হয়েছে। তিনি প্রশ্ন করেন, এ জন্যই কি দেশ স্বাধীন হয়েছিল।


তিনি বলেন, জজ ব্যারিস্টার স্থানীয় এমপি সাহেবের যে অধিকার, জনগণের অধিকারও তাই। এ দেশের মালিক জনগণ, কিন্তু তাদের ভোটাধিকার কেড়ে নিয়েছে এ সরকার। তারা আগের রাতে ভোট চুরি করে ইচ্ছামত বিরোধী দলের প্রার্থীদের হারায়ে দেয়। তাই এবার আমরা ঠিক করেছি, এই হারায়ে দেয়া নির্বাচনে আমরা এবার অংশ নেবো না।


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শনিবার বেলা ১১টায় জেলা বিএনপির উদ্যোগে ৭শ’ শীতার্তের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন।জেলা বিএনপি সভাপতি মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা। বক্তব্য শেষে তিনি শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।


এসএম/ সময় জার্নাল



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল