শনিবার, ২০ এপ্রিল ২০২৪

১০০০তম ম্যাচে ওয়েঙ্গারের মতো ৬–০ গোলে না হারায় খুশি ক্লপ

রোববার, জানুয়ারী ২২, ২০২৩
১০০০তম ম্যাচে ওয়েঙ্গারের মতো ৬–০ গোলে না হারায় খুশি ক্লপ

স্পোর্টস ডেস্ক :


দল যখন দুঃসময়ের বৃত্তে ঘুরপাক খাচ্ছে, তখনই নিজের ১০০০তম ম্যাচে ডাগআউটে দাঁড়ান লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। চেলসির বিপক্ষে গুরুত্বপূর্ণ সেই ম্যাচে গোলশূন্য ড্র করেছে লিভারপুল। তবে ভিএআরের সাহায্য না পেলে চেলসির কাছে ম্যাচটিতে হেরেও যেতে পারত লিভারপুল। মাইলফলকের ম্যাচে হার এড়াতে পারায় স্বস্তির সুরই শোনা গেছে ক্লপের কণ্ঠে। এ সময় বড় হার এড়ানো প্রসঙ্গে মজা করে আর্সেনালের সাবেক কোচ আর্সেন ওয়েঙ্গারের প্রসঙ্গও টেনে এনেছেন ক্লপ। নিজের হাজারতম ম্যাচে ওয়েঙ্গার যে ৬-০ গোলের বড় হার দেখেছিলেন, সেটিও মনে করিয়ে দেন লিভারপুল কোচ।


অ্যানফিল্ডের ম্যাচটিতে মিডফিল্ডে দুর্বলতার কারণে ভুগেছে দুই দলই। তবে লিভারপুলের চেয়ে চেলসি এদিন কিছুটা এগিয়েই ছিল। ম্যাচের নিয়ন্ত্রণও চেলসির হাতে ছিল বেশি। দুই দলের খেলা তুলনা করে ক্লপ বলেছেন, ‘চেলসি যেভাবে নিজেদের খেলাটা খেলেছে, আমরা সেভাবে পারিনি।’তবে ১০০০তম ম্যাচে না হারায় কিছুটা হাঁপ ছেড়েই যেন বেঁচেছেন ক্লপ। এ সময় ওয়েঙ্গারকে মনে করিয়ে দিয়ে মজা করে এই জার্মান কোচ বলেছেন, ‘সেই ম্যাচে (১০০০তম) ওয়েঙ্গার ৬-০ গোলে হেরেছিল। তাই আমি খুশি যে ফলটা ০-০ হয়েছে।’

লিভারপুল–চেলসি ম্যাচের একটি মুহূর্ত

লিভারপুল–চেলসি ম্যাচের একটি মুহূর্তছবি: রয়টার্স

তবে এই ম্যাচে ড্র করেও বিপদ এড়াতে পারছে না লিভারপুল। ১৯ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ নম্বরে অবস্থান করছে ‘অল রেড’রা। আর এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্ট নিয়ে ১০ নম্বরে আছে চেলসি। খুব দ্রুত ঘুরে দাঁড়াতে না পারলে সেরা চারে থেকে চ্যাম্পিয়নস লিগে খেলা একরকম অনিশ্চিত হয়ে পড়বে।প্রিমিয়ার লিগে লিভারপুল নিজেদের পরের ম্যাচ খেলবে ৪ ফেব্রুয়ারি উলভসের বিপক্ষে। একই দিন চেলসির প্রতিপক্ষ ফুলহাম।


এসএস



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল