মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

লালপুরে ইট বোঝাই পাওয়ার ট্রলি-সিএনজির সংঘর্ষে নিহত ১ ও আহত ১

রোববার, জানুয়ারী ২২, ২০২৩
লালপুরে ইট বোঝাই পাওয়ার ট্রলি-সিএনজির সংঘর্ষে নিহত ১ ও আহত ১

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের লালপুরে ইট বোঝাই পাওয়ার ট্রলি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে  আমিরুল সরকার (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন।

রোববার (২২) জানুয়ারি সকাল ৮ টার দিকে উপজেলার গোপালপুর- বনপাড়া সড়কের গোপালপুর বিএম কলেজের সামনে এঘটনা ঘটে। নিহত আমিনুল বড়াইগ্রাম উপজেলার আটুয়া গ্রামের আবেদ আলীর ছেলে ও আহত আসলাম লালপুর উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের মোল্লা মুন্সির ছেলে।
স্থানীয়রা জানায়, শনিবার সকালে লালপুরের গোপালপুরগামী সিএনজির সঙ্গে বনপাড়াগামী একটি ইট বোঝাই পাওয়ার ট্রলির মুখোমুখি সংঘর্ষে ঘটনায়স্থলেই আমিরুল মারা যান। এ সময় আহত আসলামকে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায় । পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ওসি (তদন্ত) জালাল উদ্দিন বলেন, ইট বোঝাই ট্রলি ও সিএনজি দুইটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল