শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ববিতে ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় গ্রেফতার ৩

বুধবার, জানুয়ারী ২৫, ২০২৩
ববিতে ছাত্রলীগ নেতাকে মারধরের ঘটনায় গ্রেফতার ৩


ববি প্রতিনিধি, মোঃ তারিকুল ইসলাম আরিফ:


বরিশাল বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ছাত্র  ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহমেদ সিফাত এবং লোক প্রশাসন বিভাগের ছাত্র ও ছাত্রলীগ কর্মী জিএম ফাহাদকে হলে ঢু‌কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠিছোটা দিয়ে পিটিয়ে জখম করার ঘটনায় বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের তিন (৩) ছাত্রলীগ নেতা‌কে গ্রেপ্তার করেছে পুলিশ।


ভুক্তভোগী সিফাত বাদী হয়ে ৭ জনের নামে এবং আরও ৮ জনকে অজ্ঞাত আসামি করে বুধবার এ মামলাটি  করেন। বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে আলীম সালেহী, রিয়াজ উদ্দিন মোল্লা ও শামীম সিকদার নামের তিন (৩) জনকে আটক করে বন্দর থানা পু‌লিশ। বাকি আসামিদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। কী কারণে এ ঘটনা ঘটেছে এ বিষয়ে আমরা জিজ্ঞাসাবাদ করছি। আশা করছি মূল ঘটনা দ্রুতই বেরিয়ে আসবে।’


মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের ৪০১৮ নম্বার রুমে হেলমেট পরিহিত একদল যুবক মহিউদ্দিন আহমেদ সিফাতের ওপর হামলা করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে জিএম ফাহাদ ও একে জিহাদ নামের দুই শিক্ষার্থী আহত হয়। তারা সবাই বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের ই বাংলা হলের আবাসিক শিক্ষার্থী।আর হামলাকা‌রী হি‌সে‌বে যা‌দের বিরু‌দ্ধে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে তারাও বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের ছাত্র ও ছাত্রলীগের সংগঠক। হামলার শিকার ও হামলায় অ‌ভিযুক্ত সক‌লেই ব‌রিশাল সি‌টি মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহর অনুসারী বলে জানা গেছে।

এসএম




Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল