শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নাটোরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারি মহিলা কলেজের রজত জয়ন্তী

শুক্রবার, জানুয়ারী ২৭, ২০২৩
নাটোরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারি মহিলা কলেজের রজত জয়ন্তী

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নানা আনুষ্ঠানিকতায় নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারি মহিলা কলেজের দুদিন ব্যাপী রজত জয়ন্তী উৎসব পালন করা হচ্ছে। 

এ উপলক্ষে সকালে কলেজ ক্যাম্পাস থেকে একটি শোভাযাত্রা প্রতিক্ষণ করে একই স্থানে এসে শেষ হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি,  জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, পৌর মেয়র কেএম জাকির হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীসহ অন্যরা। 

পরে অতিথি ও শিক্ষার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা মাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এরপর জাতীয় সঙ্গীতের সাথে পতাকা উত্তোলন করেন অতিথিরা। পরে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এরপর আলোচনা সভায় অংশ নেন বর্তমান ও সাবেক শিক্ষার্থী সহ অতিথিবৃন্দ। দিনব্যাপী অনুষ্ঠানমালায় নেচে গেয়ে অনুষ্ঠান উপভোগ করেন নবীন প্রবীণ ছাত্রীরা। এছাড়া স্মৃতি চারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ ডেলিগেটরা।

আগামীকাল শনিবার সমাপনী হবে এই অনুষ্ঠানের। দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা কলেজের এই আয়োজন। ১৯৯৭ সালে বেসরকারিভাবে প্রতিষ্ঠিত এই বিদ্যাপীঠ জাতীয়করণ করা হয় ২০২০ সালে।

দুদিনের সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন লায়লা ও ইমরান কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল