শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩
সীতাকুণ্ডে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড:

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা শাখার বঙ্গবন্ধু ফাউন্ডেশন অভিষেক ও পিকনিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার( ২৮ জানুয়ারি ২৩)সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকতে সকাল ১০,টা থেকে  শুরু হয়ে বিকাল ৫,টায় শেষ হয়। 

সামিমা আক্তার লাভলীর সভাপতিত্বে ও সালাউদ্দিন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল বাকের ভুঁইয়া। সম্মানিত অতিথি সুরাইয়া বাকের সীতাকুণ্ড উপজেলা মহিলা আওয়ামীলীগর সভানেত্রী। বিশেষ অতিথি এস এম রেজাউল করিম বাহার চেয়ারম্যান ৪ নং মুরাদপুর ইউনিয়ন পরিষদ।বিশেষ অতিথি মার্শেল কবির পান্নু আহবায়ক বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা শাখা।প্রধান বক্তা সাংবাদিক মোহাম্মদ ইউসুফ খান সদস্য সজিব বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা শাখা।

এসময় প্রধান অতিথি আব্দুল্লাহ আল বাকের ভাইয়া বলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হতে হবে,বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাতিরজনক শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। আগামীতে ফাউন্ডেশনের সীতাকুণ্ডের  মানুষের কল্যাণে কাজ করে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুণ্ড উপজেলার সকল ইউনিয়নের কমিটি গঠনের তাগিদ দিয়ে বলেন কমিটি গঠন করার জন্য যত সহযোগিতা লাগে আমি করব দ্রুত সময়ের মধ্যে সকল ইউনিয়নে কমিটি গঠন করার জন্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুণ্ড উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক কে তাগিদ দেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলা শাখার সদস্য সজিব সাংবাদিক মোহাম্মদ ইউসুফ খান অভিষেক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে বলেন, সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের নিজ হাতে গড়া বঙ্গবন্ধু ফাউন্ডেশন দেশের উন্নয়নে কাজ করে চলেছে। আগামীতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তাঁর নেতৃত্বে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বাস্তবায়নে কাজ করে যাবে। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিল দিদারুল আলম অ্যাপোলো সার্জেন্ট (অবঃ) মজিবুর রহমান।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল