বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীর জনসভা

চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীতে যেতে ৩টি বিশেষ ট্রেন ভাড়া করা হয়েছে

রোববার, জানুয়ারী ২৯, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীতে যেতে ৩টি বিশেষ ট্রেন ভাড়া করা হয়েছে

জেলা প্রতিনিধি:


আজ প্রধানমন্ত্রীর রাজশাহী সফরকে কেন্দ্র করে বিভিন্ন জেলার ন্যায় চাঁপাইনবাবগঞ্জ থেকেও যাচ্ছেন দলের নেতাকর্মী ও সমর্থকরা। তাদের যাতায়াতের সুবিধার্থে চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী ও রহনপুর-রাজশাহী রুটে তিনটি বিশেষ ট্রেন ভাড়া করা হয়েছে। ও পশ্চিমাঞ্চল রেল বিভাগ থেকে ভাড়ায় চিলাহাটি-জয়পুরহাট-রাজশাহী, নাটোর-রাজশাহী, সান্তাহার-রাজশাহী ও আড়ানী-রাজশাহীসহ মোট সাতটি বিশেষ ট্রেন আগামীকালের জন্য ভাড়া করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ থেকে ট্রেন ভাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল। মুঠোফোনে তিনি বলেন, রেল বিভাগে আগাম আবেদন করে পূর্বানুমতি নিয়ে নেতাকর্মীর যাতায়াতের জন্য আগাম রাজস্ব জমা দিয়ে বিশেষ ট্রেনগুলো ভাড়া করা হয়েছে। এতে করে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীর জনসভায় যোগদানে রাজশাহীতে ট্রেনে যাতায়াতে নেতাকর্মীর মধ্যে উৎসাহও বেড়েছে।


চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার ওবাইদুল ইসলাম বলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুলের আবেদনের পরিপ্রেক্ষিতে পশ্চিমাঞ্চল রেল বিভাগ চাঁপাইনবাবগঞ্জ ও রহনপুর স্টেশন থেকে তিনটি ট্রেন দিয়েছে। যেগুলোর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে সকাল ৭টায়, সকাল সাড়ে ১০টায় এবং রহনপুর থেকে ছাড়বে বেলা সাড়ে ১১টায়। প্রতি কোচে ১০৫টি করে আসন রয়েছে। 


এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান বলেন, দীর্ঘ পাঁচ বছর পর শিক্ষানগরী রাজশাহীতে আসছেন বঙ্গবন্ধুকন্যা। তার এই আগমনকে ঘিরে আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জনসভায় যোগ দিতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন। আমরা স্মরণকালের সবচেয়ে বড় জনসমাগম দেখাতে চাই। এ লক্ষ্যে নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট উপজেলা থেকে শতাধিক বাসে নেতাকর্মীরা সভায় যোগ দেবেন। বাস ছাড়াও বিভিন্ন যানবাহনে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হবেন। 


জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, প্রধানমন্ত্রীর রাজশাহী আগমনের দুই দিন পরেই চাঁপাইনবাবগঞ্জের দুইটি আসনে উপ-নির্বাচন। এই জনসভায় আওয়ামী লীগ সভানেত্রীর কাছ থেকে নেতাকর্মীরা যথাযথ দিকনির্দেশনা পাবেন। সেই অনুযায়ী নৌকার বিজয় নিশ্চিত করতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে বলে আশা করি। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম পর্যায়ে নেতাকর্মীদের নিয়ে দফায় দফায় প্রস্তুতি সভা করা হয়েছে।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল