বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বগুড়ায় ডিসির ফোন নম্বর ক্লোন করে অর্থ দাবি

রোববার, জানুয়ারী ২৯, ২০২৩
বগুড়ায় ডিসির ফোন নম্বর ক্লোন করে অর্থ দাবি

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ার জেলা প্রশাসকের (ডিসি) সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে বগুড়া-৬ ও বগুড়া-৪ আসনের উপ-নির্বাচনে এক প্রার্থীর কাছে অর্থ দাবি করেছে একটি চক্র।

শনিবার (২৮ জানুয়ারি) রাত সোয়া ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসনের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ বিষয়ে সতর্কীকরণ বিজ্ঞপ্তি প্রকাশ করে। ওই পোস্টে বলা হয়, সম্প্রতি জেলা প্রশাসক বগুড়া ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসারের অফিসিয়াল নম্বর ক্লোন করে বিভিন্ন প্রার্থীর কাছে অর্থ দাবি করা হয়েছে। এজন্য সবাইকে এ বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানানো হচ্ছে। কেউ অর্থ দাবি করলে যাচাই-বাছাই ও তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসক বগুড়াকে জানাতে অনুরোধ করা হলো।  জেলা প্রশাসক সাইফুল ইসলাম জানান, ‘একটি প্রতারক চক্র প্রশাসনের নাম করে অবৈধভাবে টাকা হাতিয়ে নেওয়ার জন্য নম্বরটি ক্লোন করে। তারা উপ-নির্বাচনে অবৈধভাবে বিভিন্ন সুযোগ-সুবিধা পাইয়ে দেওয়ার কথা বলে টাকা দাবি করে।

তিনি বলেন, ‘উপ-নির্বাচনে এক প্রার্থীকে ফোন দেয় চক্রটি। তিনি বিষয়টি বুঝতে পেরে আমাকে জানান। সঙ্গে সঙ্গে প্রতারক চক্রের বিষয়ে ফেসবুকে পোস্টসহ আর্থিক লেনদেন না করতে নিষেধ করা হয়েছে। এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

/আইপি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল