শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কুবি বিএনসিসি প্লাটুনের নতুন সিইউও হায়দার

সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩
কুবি বিএনসিসি প্লাটুনের নতুন সিইউও হায়দার

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি:

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ময়নামতি রেজিমেন্টের ৯ বিএনসিসি ব্যাটালিয়নের অন্তর্ভুক্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্লাটুনের নতুন ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) হিসেবে পদোন্নতি পেয়েছেন ক্যাডেট সার্জেন্ট হায়দার মাহমুদ।

২৮ জানুয়ারি (শনিবার) ময়নামতি রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ কামরুল ইসলাম (বিজিবিএম, পিএসসি) তাকে এই  র‌্যাঙ্কব্যাজ পরিয়ে দেন।

হায়দার মাহমুদ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি প্লাটুনের ৯ম সিইউও হিসেবে দায়িত্ব পালন করবেন।

বর্তমানে কুবি বিএনসিসি প্লাটুনের সিইউও'র দায়িত্ব পালন করছেন বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ হাসানুর রহমান। চলতি বছরের ৩১শে জানুয়ারি পর্যন্ত তিনি সিইউও'র দায়িত্ব পালন করবেন।

গত ২৬শে জানুয়ারি সিইউও পদে পদোন্নতি পরীক্ষা সম্পন্ন হয়। এসময় লিখিত, ড্রিল, কমান্ড ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে অনেকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে ক্যাডেট সার্জেন্ট হায়দার মাহমুদ চূড়ান্তভাবে সিইউও পদের জন্য নির্বাচিত হন। 

সিইউও নির্বাচিত হওয়ার অভিব্যক্তিতে হায়দার মাহমুদ বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনের সিইউও  হিসেবে আমাকে ময়নামতি রেজিমেন্ট কর্তৃক যে দায়িত্ব দেওয়া হয়েছে সেই দায়িত্ব আমি সুষ্ঠুভাবে পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো এবং একইসাথে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার সর্বোচ্চ চেষ্টা করবো। সবাই দোয়া করবেন যাতে আমার উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে পারি।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল