মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

খোঁজ মিললো সাবেক বিএনপি নেতা আবু আসিফের

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২, ২০২৩
খোঁজ মিললো সাবেক বিএনপি নেতা আবু আসিফের

নিজস্ব প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচনের পরদিন খোঁজ মিলেছে গত ছয় দিন ধরে ‘নিখোঁজ’ থাকা স্বতন্ত্র প্রার্থী ও সাবেক বিএনপি নেতা আবু আসিফ আহমেদের। পুলিশ জানিয়েছে, তারা জানতে পেরেছেন যে আসিফ রাজধানীতে বসুন্ধরায় তার নিজ বাসায় অবস্থান করছেন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, ‘আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকার বিষয়ে তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধান পাওয়ার বিষয়টি পুলিশ সুপারকে নিশ্চিত করেছেন।’

পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘জিডি তদন্তের ক্ষেত্রে আমরা তার পরিবারের সাথে যোগাযোগ করেছিলাম। তার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে তিনি ঢাকায় আছেন। এখন তিনি বসুন্ধরার বাসায় আছেন, শিগগিরিই ব্রাহ্মণবাড়িয়ায় আসবেন।

আসার পর সরাসরি তাকে আমরা জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারবো আসল ঘটনা কি হয়েছিল। তিনি কোথায় গিয়েছিলেন এবং কেন গিয়েছিলেন।’

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নিসা মেহেরুন স্বামীর সন্ধানের দাবিতে ই-মেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনারের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে, এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার প্রধান প্রতিদ্বন্দ্বী আবু আসিফ আহমেদকে ছাড়াই গতকাল বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন স্থগিতের দাবি করেছিলেন আবু আসিফের স্ত্রী মেহেরুন্নিসা। তিনি গতকাল বুধবার বিকেলে আশুগঞ্জ উপজেলা সদরের নিজ বাড়িতে সাংবাদিকদের সাথে আলাপকালে এ দাবি করেন। সে সময় তিনি নিখোঁজ থাকা তার স্বামী আবু আসিফ আহমেদকে ফিরে পাওয়ার জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চান।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল