শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ভারতীয় পর্যটন জাহাজ ও পর্যটকদের মোংলা বন্দরে অভ্যর্থনা

শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩
ভারতীয় পর্যটন জাহাজ ও পর্যটকদের মোংলা বন্দরে অভ্যর্থনা

এম পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:
 
আজ বেলা ২টায় MV Ganga Villas ৩০ জন সুইজারল্যান, জার্মান ও ভারতীয় পর্যটকসহ মোংলা বন্দরে  ৭ নম্বর জেটিতে নোঙর করে বিলাসবহুল পাঁচ তারকা মানের ভারতীয় এ জাহাজ। মোংলা বন্দর জেটিতে প্রমোদতরী ও বিদেশী পর্যটকদের অভ্যর্থনার সকল আয়োজন করেন মোংলা বন্দর কর্তৃপক্ষ।
 
অভ্যর্থনা অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী। 

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন
নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব জনাব মো: মোস্তফা কামাল, বিআইডব্লিউটিএ এর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকসহ নৌপরিবহন মন্ত্রণালয় ও মোংলা বন্দরের উর্ধ্বতন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তাগন। MV Ganga Villas মোংলা বন্দরে অবস্থাণকালে পর্যটকদের নির্বিঘ্ন, নিরাপদ চলাচল ও নিরাপত্তায় যাত্রীদের অভ্যর্থনাসহ সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন মোংলা বন্দর কর্তৃপক্ষ। 

সম্প্রতি মোংলা বন্দরের মাধ্যমে ভারতের সাথে পণ্য পরিবহণ শুরু হয়েছে। এ কার্যক্রমের মাধ্যমে আমাদের বন্ধুপ্রতিমদেশের সঙ্গে বন্ধুত্ব ও অর্থনৈতিক সম্পর্ক আরও জোরদার হচ্ছে বলে মনে করেন সংশ্লিষ্টরা। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল