শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সিরাজদীখানে সরকারি কোয়ার্টারে উপ-সহকারী কৃষি কর্মকর্তার ঝুলন্ত লাশ

রোববার, ফেব্রুয়ারী ৫, ২০২৩
সিরাজদীখানে সরকারি কোয়ার্টারে উপ-সহকারী কৃষি কর্মকর্তার ঝুলন্ত লাশ

মাহবুবুল আলম রিপন, ধামরাই প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. শরীফুল ইসলামের (২৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার বিকেল ৩টার দিকে সিরাজদীখান বাজার সংলগ্ন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সরকারি কোয়ার্টারে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তিনি ঢাকার ধামরাই উপজেলার আমরাইল গ্রামের লাল মিয়ার ছেলে।

সিরাজদীখান থানার ওসি একেএম মিজানুল হক লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, স্থানীয়রা সরকারি কোয়ার্টারের একটি কক্ষের জানালা দিয়ে লাশ ঝুলে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় উপ-সহকারী কৃষি কর্মকর্তার লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, সকাল থেকে দুপুরের মধ্যে যেকোনো সময় গলায় গামছা পেঁচিয়ে বৈদ্যুতিক ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে ওই কর্মকর্তা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

সিরাজদীখান উপজেলা কৃষি কর্মকর্তা মো. আবু সাঈদ শুভ্র বলেন, তিনি নিয়মিত অফিস করতেন। তার পারিবারিক কিছু সমস্যা ছিল। সে কারণে আত্মহত্যা করতে পারেন ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল