বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

প্যারিস টেক্সওয়ার্ল্ডে অংশ নিয়েছে বাংলাদেশের ৯ ফ্যাব্রিক ও গার্মেন্টস

সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩
প্যারিস টেক্সওয়ার্ল্ডে অংশ নিয়েছে বাংলাদেশের ৯ ফ্যাব্রিক ও গার্মেন্টস

নিজস্ব প্রতিবেদক:

প্যারিস-লো-বুর্জে প্রদর্শনী কেন্দ্রে আজ শুরু হয়েছে টেক্সওয়ার্ল্ড ইভোলিউশন, চলবে ৮ ফেব্রুয়ারী পর্যন্ত। প্রদর্শনীটি ফ্যাশন ইন্ডাস্ট্রির বিপুল সংখ্যক দর্শক ও ক্রেতাকে স্বাগত জানাচ্ছে যারা আন্তর্জাতিক টেক্সটাইল এবং তৈরি পণ্য দেখতে এসেছে। টেক্সওয়ার্ল্ড অ্যাপারেল সোর্সিং প্যারিসে এবছর বাংলাদেশ থেকে ৯টি ফ্যাব্রিক এবং গার্মেন্টস প্রস্ততকারক অংশগ্রহণ করছে।

প্রদর্শনীতে এবারে ৪৩০ চীনা প্রদর্শক সহ ২০ টিরও বেশি দেশ থেকে ৭৫০ জন প্রদর্শককে হোস্ট করছে। প্রদর্শনীতে ইথিওপিয়া, ঘানা, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া এবং তুরস্কসহ ৫টি দেশের প্যাভিলিয়ন রয়েছে।

বাংলাদেশী প্রদর্শকরা চীন, কম্বোডিয়া, ভারত, ইন্দোনেশিয়া, কোরিয়া, পাকিস্তান, তাইওয়ান, থাইল্যান্ড এবং তুরস্কের মতো প্রধান উৎপাদনকারী দেশগুলির সাথে ফ্যাশন পণ্যের একটি গ্লোবাল রেঞ্জ প্রদর্শন করছে।

ট্যাড গ্রুপের হেড অব ডিজাইন অ্যান্ড প্রোডাক্ট ডেভেলপমেন্ট হেদায়েত বলেন, "টেক্সওয়ার্ল্ড প্যারিসে এটি আমাদের প্রথমবার৷ আমরা এই প্রদর্শনীর অংশ হতে পেরে খুব খুশি৷ আজ প্রথমদিনেই আমরা বেশ দর্শনার্থী পেয়েছি, আশা করছি আগামী দুইদিনে আরও ভীড় হবে। আমরা আশা করি শুধু ক্রেতা নয়, আমরা একটি আশাবাদী ভবিষ্যতের জন্য ভালো ব্যবসায়িক অংশীদারও পাবো।“  

টেক্সওয়ার্ল্ড প্যারিসে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন  ডেনিম– এনজেড ডেনিম, পাইওনিয়ার ডেনিম অ্যাপারেল, এশিয়া লিঙ্ক ডিজাইন, জেরার্ড ফ্রেস, ম্যাট্রিক্স অ্যাপারেল লিমিটেড, মার্চেন্ট বে, মোহাম্মাদি গ্রুপ, সারা ফ্যাশন ওয়ার, টেক্স উইভ/ ট্যাড গ্রুপ

পরবর্তী টেক্সওয়ার্ল্ড অ্যাপারেল সোর্সিং প্যারিস ০৩-০৫ জুলাই, টেক্সওয়ার্ল্ড/অ্যাপারেল সোর্সিং ইউএসএ ১৮-২০ জুলাই  এবং ইন্টারটেক্সটাইল সাংহাই অ্যাপারেল ফেব্রিক্স ২৮-৩০ মার্চ, ২০২৩ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল