বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

শিক্ষা সফর থেকে ফেরার পথে বাস উল্টে নিহত ২, আহত ৩৫

শুক্রবার, ফেব্রুয়ারী ১০, ২০২৩
শিক্ষা সফর থেকে ফেরার পথে বাস উল্টে নিহত ২, আহত ৩৫

জেলা প্রতিনিধি:

শিক্ষা সফর থেকে ফেরার পথে গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। একই ঘটনায় আরও অন্তত ৩৫ জন আহত হয়েছেন। তারা কাশিয়ানি স্বাস্থ্য কমপ্লেক্সে, ফরিদপুর ও যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানি উপজেলাধীন ভাটিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

যশোরের বাঘারপাড়া বাকড়ি বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিশ্বজিৎ কুমার পাল জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে দুই শতাধিক শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, অভিভাবক ও অফিস স্টাফদের নিয়ে তারা ৩টি বাসে করে গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে শিক্ষা সফরে যান। সারাদিন বিভিন্ন স্থান ঘুরে সন্ধ্যার পর তারা সমাধিস্থল থেকে ফিরছিলেন।

পথে গোপালগঞ্জের কাশিয়ানি বাটিয়াপাড়া মোড়ে দ্বিতীয় বাসটি প্রথম বাসটিকে ওভারটেক করতে গেলে দুর্ঘটনায় পড়ে। ওই সময় মূল সড়ক থেকে বাসটি উল্টে গিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দ্বিতীয় বাসটিতে থাকা অভিভাবক সদস্য বিদুৎ কুমার বিশ্বাস ঘটনাস্থলে মারা যান। এছাড়া গুরুতর আহত হয় বাসটিতে থাকা আরও ৩৫ জন শিক্ষক-শিক্ষার্থী। পরে আহতের মধ্যে বিদ্যালয়ের ল্যাব সহকারী সুদিপ্ত বিশ্বাসকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

ভাটিয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 তিনি জানান, দুর্ঘটনার পরপর বাসটি প্রথমে সড়কের পাশে থাকা আইল্যান্ড ও পরে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রায় ৩৫ জনের মতো যাত্রী আহত হন। একপর্যায়ে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কাশিয়ানি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। তবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল