শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মোরেলগঞ্জে জোকা মেলায় এসে দিঘিতে পড়ে শিশু নিখোঁজ

শুক্রবার, ফেব্রুয়ারী ১০, ২০২৩
মোরেলগঞ্জে জোকা মেলায় এসে দিঘিতে পড়ে শিশু নিখোঁজ

এম.পলাশ শরীফ, বাগেরহাট অফিস: 

বাগেরহাটের মোরেলগঞ্জে হযরত শাহ্ সুফি রজ্জব শাহ (রাঃ) এর ১০৩ তম বার্ষিক ওরশ মোবারক উপলক্ষে জোকা দরবার শরীফের অনুষ্ঠানে এসে দিঘিতে পড়ে এক শিশু শিক্ষার্থী নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে।  

ঘটনাটি ঘটেছে, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে। নিখোঁজ শিশুকে উদ্ধারের জন্য মোরেলগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা প্রবীর দেবনাথের নের্তৃত্বে ৫ সদস্য একটি টিম উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে।

দৈবজ্ঞহাটী ইউপি চেয়ারম্যান সামছুর রহমান মল্লিক ও দৈবজ্ঞহাটীর সংবাদকর্মী মিজানুর রহমান ডিয়ার জানান, তিন দিন ব্যাপী দৈবজ্ঞহাটী ইউনিয়নের জোকা দরবার শরীফের মেলায় আগত এক ভক্তের  ছেলে ফাহিম (১১) নামের শিক্ষার্থী দুপুরে দিঘিতে গোসল করতে নামে পরবর্তীতে অনেক খোজা খুজি করে পাওয়া যাচ্ছে না।

নিখোঁজ শিক্ষার্থী ফাহিম গৌরনদী উপজেলার দক্ষিণ বিজয়পুর গ্রামের শ্রমীক আবুল কালামের ছেলে।  সে ৬ষ্ট শ্রেনীর একজন ছাত্র। উদ্ধার অভিযানে দৈবজ্ঞহাটী তদন্ত কেন্দ্রের পুলিশের একটি টিমসহ পরিষদের সদস্য ও স্থানীয় শত শত মানুষ রয়েছেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা প্রবীর দেবনাথ বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক শিশুটিকে উদ্ধারের জন্য দুই ঘন্টা ধরে কাজ করছেন তারা। তবে, এখনও শিশুটিকে পাওয়া যায়নি। খুলনা থেকেও ফায়ারের ৫ সদস্যর একটি ডুবুরির ইউনিট এ উদ্ধার অভিযানে আসছেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল