শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কুবিতে হবিগঞ্জের বন্ধনের নতুন কমিটি; নেতৃত্বে আশরাফ-ফাহিমা

শুক্রবার, ফেব্রুয়ারী ১০, ২০২৩
কুবিতে হবিগঞ্জের বন্ধনের নতুন কমিটি; নেতৃত্বে আশরাফ-ফাহিমা

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আঞ্চলিক সংগঠন হবিগঞ্জের বন্ধনের নতুন কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সংগঠনের সদ্য সাবেক সভাপতি শাহ আলম ও সাধারণ সম্পাদক ইকবাল তালুকদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়।

নতুন এ কমিটিতে সভাপতি হিসাবে দায়িত্ব পালন করবেন প্রত্নতত্ত্ব বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী শাহরিয়ার আশরাফ এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন নৃবিজ্ঞান বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী ফাহিমা আক্তার। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ইয়াছিন আহমেদ, মাধব সূত্রধর, আব্দুল আহাদ মামুনসহ আরো দশজন, যুগ্ম-সাধারণ সম্পাদক আল আমিন, রহিম খান, সোনালী আক্তারসহ আরো ছয়জন, সাংগঠনিক সম্পাদক রায়হান চৌধুরী, আতিকুর রহমান শিপনসহ আরো দুইজন। 

এছাড়াও কমিটিতে অন্যান্যরা হলেন, অর্থ-সম্পাদক হোসাইন আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইফতেখার নাহিন, প্রচার সম্পাদক আজিজুর রহমান শাকিল, দপ্তর সম্পাদক মুহাম্মদ জায়েদ হাসান, যোগাযোগ বিষয়ক সম্পাদক তাওহিদ জুবায়ের, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান খান বাধন,আপ্যায়ন বিষয়ক সম্পাদক মুহাম্মদ জাকির হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক হুমায়ুন আহমেদ, ছাত্রী বিষয়ক সম্পাদক ফাহমিদা হক জিনিয়া।

নব-মনোনিত সভাপতি শাহরিয়ার আশরাফ বলেন, 'হবিগঞ্জের বন্ধনের সদ্য সাবেক সভাপতি শাহ আলম ভাই এবং সাধারণ সম্পাদক ইকবাল তালুকদার ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি আমাকে হবিগঞ্জ বন্ধনের সভাপতি হিসেবে মনোয়ন করার জন্য এবং একটি জেলার রিপ্রেজেন্টটর হিসেবে।  এই দায়িত্বের মাধ্যমে আমি আমার জেলার আগত সকল ভাই-বোনদের জন্য কাজ করে যাব এবং সামনে কিভাবে কমিটির দ্বারা আরও নিজ জেলার শিক্ষা কার্যক্রম  এগিয়ে নেওয়া যায় তাই হবে এই কমিটির একমাত্র লক্ষ।'

উল্লেখ্য, আগামী এক বছরের জন্য এই পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল