শনিবার, ১৩ জুলাই ২০২৪

টেক্সওয়ার্ল্ড প্যারিসে বাংলাদেশের ৯ ফ্যাব্রিক ও গার্মেন্টস প্রস্ততকারক অংশগ্রহণ করছে

শনিবার, ফেব্রুয়ারী ১১, ২০২৩
টেক্সওয়ার্ল্ড প্যারিসে বাংলাদেশের ৯ ফ্যাব্রিক ও গার্মেন্টস প্রস্ততকারক অংশগ্রহণ করছে

নিজস্ব প্রতিবেদক:

টেক্সওয়ার্ল্ড ইভোলিউশন প্যারিস সফলভাবে প্যারিস-লো-বুর্জে প্রদর্শনী কেন্দ্রে আজ তার প্রদর্শনীর শেষ করেছে এবং বিশ্বকে পোশাক শিল্পে নতুন উদ্ভাবনী ধারণা দেখিয়েছে। টেক্সওয়ার্ল্ড প্যারিস সাধারণত বছরে দুবার প্যারিসে প্রদর্শনীর আয়োজন করে। প্রদর্শনীর এই তিন দিনে, অনেক পেশাদার ক্রেতা মেলায় জড়ো হওয়া ৭৫০ প্রদর্শকদের অনন্য পণ্য দেখে, এবং তা সম্পর্কে জানতে সক্ষম হয়।

বাংলাদেশী প্রদর্শকরা চীন, কম্বোডিয়া, ভারত, ইন্দোনেশিয়া, কোরিয়া, পাকিস্তান, তাইওয়ান, থাইল্যান্ড এবং তুরস্কের মতো প্রধান উত্পাদনকারী দেশগুলির সাথে ফ্যাশন পণ্যের গ্লোবাল রেঞ্জ প্রদর্শন করে।

এই প্রদর্শনীকে এবারে বলা হচ্ছে চিনের প্রত্যাবর্তন কারণ এতে ৪৩০টি চীনা প্রদর্শক অংশ নিয়েছেন। এছাড়াও ইথিওপিয়া, ঘানা, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া এবং তুরস্ক, এই ৫টি দেশের প্যাভিলিয়ন ছিল।

টেক্সওয়ার্ল্ড প্যারিসে বাংলাদেশী পোশাক প্রস্তুতকারকেরা এই বছর দৃঢ়ভাবে প্রতিনিধিত্ব করেছে এবং প্রচুর দর্শনার্থী এবং ক্রেতাও পেয়েছে।

পাইওনিয়ার ডেনিমসের ডেপুটি জেনারেল ম্যানেজার মার্কেটিং জনাব হাসিবুল হুদা বলেন, “এবারের প্রদর্শনীটি খুব ভালো ছিল। আমরা গত 3/4 বছরে অন্যান্য সংস্করণের তুলনায় এবারে প্রচুর দর্শক পেয়েছি। সমস্ত ইউরোপ থেকে দর্শনার্থী এসেছে টেক্সওয়ার্ল্ড প্যারিসে, এবারে এটি একটি খুব ব্যস্ত এবং ঘটনাবহুল একটি প্রদর্শনী ছিল।“

টেক্সওয়ার্ল্ড/অ্যাপারেল সোর্সিং প্যারিসে ০৯ জন প্রদর্শক বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন - ডেনিম – এনজেড ডেনিম, পাইওনিয়ার ডেনিম অ্যাপারেল – এশিয়া লিঙ্ক ডিজাইন, জেরার্ড ফ্রেস, ম্যাট্রিক্স অ্যাপারেল লিমিটেড, মার্চেন্ট বে, মোহাম্মাদি গ্রুপ, সারা ফ্যাশন ওয়ার, টেক্স উইভ/ ট্যাড গ্রুপ

পরবর্তী টেক্সওয়ার্ল্ড/অ্যাপারেল সোর্সিং প্যারিস ০৩-০৫ জুলাই, ২০২৩ এর মধ্যে অনুষ্ঠিত হবে। টেক্সওয়ার্ল্ড/অ্যাপারেল সোর্সিং ইউএসএ ১৮-২০ জুলাই, ২০২৩ পর্যন্ত অনুষ্ঠিত হবে। ইন্টারটেক্সটাইল সাংহাই অ্যাপারেল ফেব্রিক্স ২৮-৩০ মার্চ, ২০২৩ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল