শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রায়পুরা নিলক্ষীয়া এলাকায় হামলা, ১.৫ কোটি টাকার মালামাল লুটপাট

রোববার, ফেব্রুয়ারী ১২, ২০২৩
রায়পুরা নিলক্ষীয়া এলাকায় হামলা, ১.৫ কোটি টাকার মালামাল লুটপাট

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদী রায়পুরা নিলক্ষীয়া বীরগাঁও এলাকায় গত শুক্রবার সকাল ৭ টায় দুই পক্ষের সংঘর্ষে আহত প্রায় ২০জন। এই সময় সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ঈসমাইল হোসেন সিরাজী সাহেবের বাড়িতে লুটপাট করে বলে অভিযোগ করেছেন তিনি।

স্থানীয় ব্যক্তিরা জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে আজগর মোল্লা ও রাজিবের নেতৃত্বে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ঈসমাইল হোসেন সিরাজী সাহেবের বাড়িতে লুটপাট করে, এই সময় তার আশপাশ থাকা বাড়িতে এলোপাতাড়িভাবে ককটেল নিক্ষেপ করেন।

এ সংঘর্ষে আহত হয়েছেন ঈসমাইল হোসেন সিরাজী (৬২), শরিফ (৩২), জসিম (২৮), অমৃত (২৬), জলিল (২২), শারফিন (২২), শাহজাহান (১৮) সহ আরো প্রায় ২০/৩০ জন মানুষ। তারা সবাই একই এলাকার বাসিন্দা।

আহত ব্যক্তির স্বজনেরা জানান, পূর্বের শত্রুতার জের ধরে শুক্রবার সকাল ৭.৩০মিনিটে এ আজগর মোল্লা ও রাজিবের নেতৃত্বে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির বাড়িকে কেন্দ্র করে তার আশেপাশের বাড়িতে হামলা ও লুটপাট করে। এই ঘটনায় এই এলাকায় এখন  পুরুষশূর্ণতা দেখা দিয়েছে।

এই বিষয়ে আওয়ামীলীগের সভাপতি ঈসমাইল হোসেন সিরাজী সাহেব সংবাদ কর্মী রুদ্রুকে জানান- সন্ত্রাসী আজগর মোল্লা ও রাজিব এই নিলক্ষীয়া এলাকায় মারামারি লাগিয়ে রেখেছে তাদের ক্ষমতা টিকিয়ে রাখতে। প্রায় আমার বাড়িসহ ৬টি বাড়ি থেকে ভাংচুর চালিয়ে প্রায় ১.৫ কোটি টাকা মালামাল লোটপাত করে নিয়ে যায়। আমি একজন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হয়েও পালিয়ে বেড়াচ্ছি ও নরসিংদী জেলার পুলিশ সুপারের সহযোগিতা কামনা করছি।
 
অপর দিকে আজগর মোল্লা ও রাজিবের নিকট গণমাধ্যম কর্মীরা একাধিক বার যোগাযোগ চালালে তাদের খোজে পাওয়া যায় নাই। যার কারণে তাদের বক্তব্য তুলে ধরা সম্ভব হচ্ছে না। 

একই এলাকার বাসিন্দা শাহিনুর আক্তার তার বক্ত্যবে বলেন- সন্ত্রসী রাজিব তার ৩০ থেকে ৪০ জন পুলাপাইন নিয়ে আমাদের গ্রামে ঢুকেন, প্রত্যেকটি ছেলের হাতে দেশী অস্ত্র ও পিস্তল নিয়ে ঢুকে এলাকায়। একাধিক বাড়িতে তারা গুলি করেন, যার চিত্র বাড়ির ওয়ালে দেখা যাচ্ছে। এখন আমার স্বামীসহ আশপাশ এলাকার পুরুষরা এখন পালিয়ে বেড়াচ্ছে এখন পুলিশের ভয়ে। অথচ সন্ত্রাসী রাজিবের কিছুই হচ্ছে না।

এই বিষয়ে রায়পুরা থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান এর নিকট মোবাইল ফোনে জানতে চাইলে- তিনি বলেন, এই বিষয়টি আমি শুনেছি এবং আমার থানায় উপযোক্ত বিষয়ে একটি মামলাও হয়েছে। আমরা আটকও করেছি এই ঘটনাকে কেন্দ্র করে এবং নিয়মিত পুলিশ ট্রহল চলছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল