শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ৩

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৬, ২০২৩
নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ৩

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুর ও সিংড়ায় বেপরোয়া বাইক গাছের সাথে ধাক্কা লেগে দুই যুবক নিহত ও আহত হয়েছে ৩ জন। এদের মধ্যে বৃহস্পতিবার দুপুরে সিংড়ার গোটিয়া উত্তরপাড়া মহল্লার গাছের সাথে ধাক্কা লেগে জয় আহমেদ নামে একজন নিহত ও একজন আহত হয়েছে এবং গুরুদাসপুরে গতরাতে উপজেলার বেড়গঙ্গারামপুর বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে আপেল নাসে এক যুবক নিহত ও আহত হয়েছেন আরও দুইজন।

প্রত্যক্ষদর্শিরা জানান, স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে বেপরোয়াভাবে চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে মোটরসাইকেলের। এসময় গুরুতর আহত অবস্থায় জয়কে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে
কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আশংকাজনক অবস্থায় জজ আহমেদ নামে অপরজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। নিহত জয় আহমেদ (১৬) চামারী ইউনিয়নের গুটিয়া গ্রামের কালামের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে স্থানীয়দের বরাত দিয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন জানান, নাজিরপুর বাজার থেকে আপেল ও তার দুই প্রতিবেশী মেহেদীএবং জিল্লুর মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে বেড়গঙ্গারামপুর এলাকায় পৌঁছালে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশেই একটি বটগাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই বাইকচালক আপেলের মৃত্যু হয়।

এ সময় গুরুতর আহত হয় মেহেদী ও জিল্লুর। নিহত আপেল আহমেদ উপজেলার বেড়গঙ্গারামপুর গ্রামের আনসার আলীর ছেলে। আর আহত ১৪ বছর বয়সী মেহেদী হাসান ও ২৫ বছর বয়সী জিল্লুর রহমান একই গ্রামের বাসিন্দা। স্থানীয়রা দুইজনকে রাজশাহী মেডিক্যালে পাঠিয়েছে।

তিনি আরও জানান, পরিবারের অভিযোগ না থাকায় আপেলের মরদেহ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল