শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিএনপির যুগ্ম মহাসচিবের বাড়িতে অগ্নিসংযোগ, গাড়িতে হামলার প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ

সোমবার, ফেব্রুয়ারী ২০, ২০২৩
বিএনপির যুগ্ম মহাসচিবের বাড়িতে অগ্নিসংযোগ, গাড়িতে হামলার প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: 

নরসিংদীতে বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রল কবীর খোকনের বাড়িতে অগ্নিসংযোগ, গাড়িতে হামলা ও নেতাকর্মীদের বিরদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে শিবপুর উপজেলা বিএনপি। সোমবার সকালে উপজেলার ইটাখোলার শাষপুর শহীদ মিনার এলাকায় এই বিক্ষোভ করা হয়।

জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীর নেতৃত্বে শিবপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঢাকা-সিলেট মহাসড়কের শহীদ মিনার এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে শহীদ মিনার এলাকায় সমাবেশ করেন তারা।

এসময় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রল কবীর খোকনের বাড়ি ও জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অগ্নিসংযোগ, পরে দফায় দফায় খায়রল কবীর খোকনের গাড়িতে হামলা এবং খায়রুল কবীর খোকন, শিবপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদার, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদারসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ ও নিন্দা জানানো হয়।

উল্লেখ্য, জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণার পর গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় ও খায়রল কবীর খোকনের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পদবি ত ছাত্রদলের নেতাকর্মীরা এই অগ্নিসংযোগের ঘটনা ঘটায় বলে অভিযোগ করা হয়। পরে দফায় দফায় খায়রল কবীর খোকনের গাড়িতে হামলা হয়।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল