বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বাবার মৃত্যুর জন্য হসপিটাল কর্তৃপক্ষকে দায়ী করলেন মেয়ে

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২১, ২০২৩
বাবার মৃত্যুর জন্য হসপিটাল কর্তৃপক্ষকে দায়ী করলেন মেয়ে

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী কবিরহাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এসএম ফারুকের স্বরণ সভায় বাবার মৃত্যুর জন্য ঢাকা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট বাংলাদেশ হসপিটাল কর্তৃপক্ষকে দায়ী করেন মেয়ে আকলিমা আক্তার ইতি।

সোমবার ২০ ফেব্রুয়ারি বিকেল ৩ টায় কবিরহাট উপজেলা হল রুমে কবিরহাট পৌরসভা সচিব এমাম হোসেনের  সঞ্চালনায় প্রেসক্লাব সভাপতি ও কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হানের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন, ফাতেমা সুলতানা নির্বাহী অফিসার কবিরহাট, বিশেষ অতিথি ছিলেন, রফিকুল ইসলাম ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরহাট থানা, বখতিয়ার শিকদার সাবেক সভাপতি নোয়াখালী প্রেসক্লাব।

কবিরহাট সাংবাদিকদের আয়োজনে শোক সভায় অন্যানদের মধ্যে আরো বক্তব্য রাখেন, নোয়াখালীর সিনিয়ন সাংবাদিক নাসির উদ্দিন বাদল, মানিক ভূঁইয়া, ইমাম উদ্দিন সুমন, আরেফিন শাকিল প্রমুখ।

শোক সভায় নিহতের ছোট মেয়ে আকলিমা আক্তার ইতি বলেন, তার বাবার মৃত্যুর আগেরদিন বুকে ব্যাথা বাড়লে ডাক্তার পাওয়া যায়নি, ঐ হসপিটালে ডাক্তার দিনে একবার আসেন আর কোন খবর থাকেনা। ব্যাথা বাড়ার পর তার বাবাকে একটি প্রাইভেট হসপিটালে নিয়ে ডাক্তার দেখান।

পরে রাতে আবারো ব্যাথা বাড়লে সাংবাদিক ফারুক মেয়েকে এবং তার কয়েকজন সহকর্মীকে ফোনে বলেন তার যদি মৃত্যু হয় এক জন্য দায়ী হবে হৃদরোগ ইন্সটিটিউট হসপিটালের কর্তৃপক্ষ। সকলের সহযোগিতা পেলে এদের বিরুদ্ধে মামলা করবেন বলেও জানান নিহতের মেয়ে।

উল্লেখ্য সাংবাদিক এসএম ফারুক গত ১১ ফেব্রুয়ারী ভোর ৫ টার সময় ঢাকা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট বাংলাদেশ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তিনি জাতীয় দৈনিক সোনালী বার্তার নোয়াখালী জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

বক্তারা সাংবাদিক এসএম ফারুকের কর্মময়জীবন নিয়ে স্মৃতিচারণ করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল