শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত

বুধবার, ফেব্রুয়ারী ২২, ২০২৩
সীতাকুণ্ডে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত

মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড (চট্টগ্রাম):

চট্টগ্রামের সীতাকুণ্ডে সারাদেশের মত যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন করা হয়েছে।মঙলবার ২১ ফেব্রুয়ারি ভোরে উপজেলা প্রশাসন,থানা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল শহিদ মিনারে শ্রদ্ধা জানায়।

সকাল ৯টায় সীতাকুণ্ডের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আল মামুন, উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মো. শাহাদাত হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) মো. আশরাফুল আলমের নেতৃত্বে বিশাল প্রভাতফেরি সীতাকুণ্ড ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে।

সকাল ১০ঘটিকায় সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের বিশাল একটি মিছিল বহর সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া ও সাধারণ সম্পাদক এস এম আল মামুনের নেতৃত্বে শহিদবেদীতে যায় এবং শহিদবেদী ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর একটি র‍্যালী সংগঠনের চট্টগ্রাম উত্তর জেলা শাখার সদস্য সচিব সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন,বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুণ্ড উপজেলা শাখার সভাপতি শামিমা আক্তার লাভলী ও সাধারণ সম্পাদক সালাহউদ্দিন এর নেতৃত্বে শহীদ বেদীতে ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে। এছাড়া যুবলীগ-ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠন, ইপসা, বিভিন্ন স্কুল কলেজ, সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিষ্ঠান শহিদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করে।

সকাল সাড়ে ১০টায় সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে শহীদ মিনারে সকল ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও সম্মান জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় সভাপতি সাংবাদিক ইউসুফ খাঁন এর নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন কালে সংগঠনটির অন্যান্য গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, সভ-সভাপতি ইব্রামিহ খলিল, সাংগঠনিক সম্পাদক পলাশ হোসেন, অর্থ সম্পাদক ফারহান সিদ্দিক, দপ্তর সম্পাদক ইমাম হোসেন ইমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ মাহিন,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক  মহিউদ্দীন,প্রতিষ্ঠাতা সদস্য একে অপু, সাজ্জাদ হোসেন, শেখ নাদিম,মামুন সহ প্রমুখ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল