শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মোরেলগঞ্জের পঞ্চকরনে গাছে বেঁধে তিন শিশু শিক্ষার্থীকে নির্যাতন: আসামি গ্রেফতার

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২৩
মোরেলগঞ্জের পঞ্চকরনে গাছে বেঁধে তিন শিশু শিক্ষার্থীকে নির্যাতন: আসামি গ্রেফতার

এম.পলাশ শরীফ:  

বাগেরহাটের মোরেলগঞ্জে পঞ্চকরণ ইউনিয়নে ৩ স্কুল শিশু শিক্ষার্থীকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা এক শিশু শিক্ষার্থীর পিতা। (২২ ফেব্রুয়ারি বুধবার) সকালে এ ঘটনার সাথে জড়িত প্রধান আসামি মো. আলম হাওলাদার (৫৫) নামে একজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার পঞ্চকরণ ইউনিয়নের পঞ্চকরণ গ্রামে। এ ঘটনায় নির্যাতিত শিশুর পিতা হাসান হাওলাদার বাদি হয়ে মঙ্গলবার রাতে থানায় একই গ্রামের মো. আলম হাওলাদারসহ ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। যার মামলা নং-১৭, তারিখ-২১.২.২০২৩। থানা পুলিশ অভিযান চালিয়ে ওই রাতেই আলমকে আটক করে।

অভিযোগে জানাগেছে, পূর্ব শত্রæতার জের ধরে ঘটনার দিন (১৭ ফেব্রæয়ারি) বিকেল ৪টার দিকে পঞ্চকরণ গ্রামের ব্যবসায়ী হাসান হাওলাদারের ছেলে শিশু বায়জিদ হাওলাদার (৫), ফেরদৌস হাওলাদারের ছেলে ওমর হাওলাদার (৮) হারুন আকনের ছেলে মানিক আকন (৬) পার্শ্ববর্তী আলম হাওলাদারের বাড়ির সামনে খেলা করছিলেন। এ সময় ওই ৩ শিশু শিক্ষার্থীকে ধরে নিয়ে আলমের বাড়িতে নারিকেল গাছের সাথে রশি দিয়ে বেঁধে মারপিট নির্যাতন করে তাদের।

এ ঘটনার পরপরই শিক্ষার্থী বাইজিদের পিতা মো. হাসান হাওলাদার তার ছেলেকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে ২ ঘন্টা পরে আলম হাওলাদারের বাড়িতে গিয়ে দেখতে পান নারিকেল গাছের সাথে রশি দিয়ে বাঁধা তার ছেলেসহ আরও দুই জন শিশু কান্না করছে। পরবর্তীতে স্থানীয় লোকজন নিয়ে তাদেরকে উদ্ধার করা হয়েছে।

স্থানীয়ভাবে বিচার না পেয়ে মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকতার দপ্তর ও থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেন হাসান হাওলাদার। থানা পুলিশ অভিযোগটির তাৎক্ষনিক আমলে নিয়ে মামলাটি রের্কড করে আসামি আলম হাওলাদারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। নির্যাতিত শিশুরা ১৯৫ নং পঞ্চকরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেনীর শিক্ষার্থী।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান বলেন, শিশু শিক্ষার্থী নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে। মামলার প্রধান আসামি আলম হাওলাদরকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল