শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

হিলিতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ১০ম শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২৩
হিলিতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ১০ম শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি:

দিনাজপুরের হিলিতে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ওয়াদুদ (১৫) নামের দশম শ্রেণীর এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা নিলফামারী গামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সাতকুড়ি রেল গেট এলাকা অতিক্রম করার সময় এ ঘটনা ঘটে।  

নিহত ওয়াদুদ ইসলাম উপজেলার রায়ভাগ গ্রামের রশিদুল ইসলামের ছেলে এবং গোহাড়া দ্বীমূখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয় পান দোকানদার আমেদ আলী বলেন, সকাল থেকে ছেলেটি এখানে ঘুরা ঘুরি করতে ছিলো। ট্রেন আসার আগে ছেলেটি লাইনের পাশে বসে মোবাইল টিপছিল। লোক জন তাকে অনেক নিষেধ করেছে কিন্তু লোকজনের নিষেধ না শুনে সে লাইনের পাশেই বসে ছিলো। পরে তিতুমির এক্সপ্রেস টেনটি সাতকুড়ি রেল গেট অতিক্রম করার সময় ছেলেটি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।  

নিহত ওয়াদুদের কয়েকজন সহপাঠি জানায়, ওয়াদুদ দশম শ্রেণিতে পড়লেও নবম শ্রেণির এক ছাত্রীর সাথে তার প্রেম ছিলো। ছাত্রীর পরিবারের লোকজন তা মেনে নিচ্ছিলো না।

নিহত ওয়াদুদের মা জানায়, প্রেম ঘটিত বিষয়ে গতকাল বুধবার সন্ধ্যায় ওই ছাত্রীর বাবা মামুন তার বাসায় ডেকে নিয়ে গিয়ে কয়েকজন মিলে আমার ছেলেকে বেধড়ক মারপিট করেছে।  সেই কারণে সে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।

নিহতের বাবা জানান, সকালে  কিছু না খেয়ে বাড়ি থেকে ওয়াদুদ বেরিয়ে যায়। আজ স্কুলেও যায়নী সে। তার মন খারাপ ছিল। বেলা এগারোটার দিকে লোক মুখে শুনতে পাই অমার ছেলে ওয়াদুদ ট্রেনে কাটা পড়েছে।

এ বিষয়ে হিলি রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ির এসআই রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল