শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কুবিতে আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ব্যান্ডদল প্লাটফর্ম

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২৩
কুবিতে আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ব্যান্ডদল প্লাটফর্ম

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাংবাদিক সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব আয়োজিত আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ব্যান্ডসঙ্গীত দল প্লাটফর্ম।  

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে ক্যাম্পাসের কেন্দ্রীয় ব্যাডমিন্টন কোর্টে ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় ব্যান্ডসঙ্গীত দল প্লাটফর্ম ও বিজ্ঞান বিষয়ক সংগঠন সাইন্স ক্লাব। এক সেটের ম্যাচে ২১-১৭ ব্যবধানে জিতে চ্যাম্পিয়ন হয় প্লাটফর্ম। 

এর আগে প্রথম সেমিফাইনালে রোভার স্কাউট কুমিল্লা বিশ্ববিদ্যালয় বনাম সাইন্স ক্লাবের ম্যাচ জিতে ফাইনালে ওঠে সাইন্স ক্লাব৷ অন্যদিকে সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন বনাম প্লাটফর্মের ম্যাচ জিতে ফাইনালে যায় প্লাটফর্ম।

ফাইনাল ম্যাচশেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ী ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেওয়ার পাশাপাশি  ১৯ টি সংগঠনকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ. এম. আব্দুল মঈন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান। আরও উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শক ও নির্দেশনা পরিচালক সহযোগী অধ্যাপক ড. মোহা: হাবিবুর রহমান, প্রত্নতত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড.মুহাম্মদ সোহরাব উদ্দিন, প্রক্টর (ভারপ্রাপ্ত) সহকারী কাজী ওমর সিদ্দিকী, সহকারী প্রক্টর কাজী এম. আনিছুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুবি প্রেস ক্লাবের সভাপতি সাজ্জাদ বাসার ও সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক সাফায়িত সিফাত। 

এর আগে সকাল ১০টায় দিনব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করেন উপ উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান।

কুবি প্রেসক্লাব আয়োজিত এই মিলনমেলায় বিশ্ববিদ্যালয়ের ১৯টি  সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী, সাংবাদিক সংগঠন অংশগ্রহণ করে। প্রতিযোগিতার প্রথম রাউন্ড শেষে বিজয়ী আটটি সংগঠন নিয়ে অনুষ্ঠিত হয় কোয়ার্টার ফাইনাল। পরবর্তীতে কোয়ার্টার ফাইনালে বিজয়ী চারটি সংগঠন অংশ নেয় সেমিফাইনালে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল