বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ঝালকা‌ঠি‌তে এসএমসি ফার্মার প্রতিনিধি কর্তৃক ফার্মা‌সিষ্ট লা‌ঞ্চিত

শুক্রবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৩
ঝালকা‌ঠি‌তে এসএমসি ফার্মার প্রতিনিধি কর্তৃক ফার্মা‌সিষ্ট লা‌ঞ্চিত

মো. মোস্তা‌ফিজুর রহমান রিপন, ঝালকা‌ঠি প্রতি‌নি‌ধি: 

ঝালকাঠির নলছিটিতে এসএম‌সি এন্টারপ্রাইজ লি‌মি‌টেড (ফার্মা ডি‌ভিশন) এর মে‌ডি‌কেল প্রমোশন অ‌ফিসার মো. ম‌হিবুল বেলাল এর বিরুদ্ধে নাচনমহল ইউ‌নিয়‌নের ভবানীপুর বাজা‌রের সুরভী মে‌ডি‌কেল হলের স্বত্তা‌ধিকারী মো. নিজামউ‌দ্দিন খান‌কে শা‌রিরীক নির্যাত‌নের অ‌ভি‌যোগ পাওয়া গি‌য়ে‌ছে ।

২৩ ফেব্রুয়া‌রি (বৃহস্পতিবার) সন্ধ্যায় মো. ম‌হিবুল বেলাল, মো. নিজামউ‌দ্দিন খা‌নের কা‌ছে কোম্পানীর ঔষধ বিক্রীকৃত ব‌কেয়া পাওনা টাকা আদায় করার জন‌্য তার ফা‌র্মেসী‌তে যান । মো. নিজামউ‌দ্দিন খান ব‌লেন গ্রা‌মের আমরা ব‌্যবসা ক‌রি বেচা‌বি‌ক্রি খুবই কম আপ‌নি আমা‌কে ফোন দি‌য়ে আস‌লে আপনার পাওনা টাকার আ‌মি ব‌্যবস্থা ক‌রে রে‌খে দিতাম এখন তো আমার কা‌ছে টাকা নেই ।

এক পর্যায় উভ‌য়ের সা‌থে তর্কবিতর্ক বাঁধ‌লে এসএম‌সি ফার্মার প্রতি‌নি‌ধি মি. ম‌হিবুল বেলাল, নিজামউ‌দ্দিন খা‌নকে না‌কের উপ‌রে স্বা‌জো‌রে ঘু‌ষি মা‌রেন । সে চিৎকার দি‌য়ে মে‌ঝে‌তে লু‌টি‌য়ে পড়‌লে স্থানীরা দৌ‌ড়ে এ‌সে নিজামউ‌দ্দিন‌ খানকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার  জন্য  বরিশাল শের-ই-বাংলা মেডিকেল ক‌লেজ হাসপাতালে প্রেরন করেন । এ ব্যাপারে মো. নিজাম উদ্দিন খান মুঠোফোনে জানান, এসএমসি ফার্মার নলছিটি উপজেলার বিক্রয় প্রতিনিধি মহিবুল্লাহ বেল্লাল ব্যবসায়িক কারনে আমার কা‌ছে ৫০০/- টাকা পাবেন।

বৃহস্পতিবার বিকেলে সে টাকা নিতে আমার ফার্মেসী‌তে আসে। আমি তখন বলি গ্রামের ফার্মেসী আগে বলে না আসলে  টাকা দেওয়া যায় না। কারন ক্যাশে  টাকা থাকে না। আমি এই কথা বলে তাকে টাকা দেওয়ার জন্য  আলমিরা খুলতে যাওয়ার আগেই সে আমার নাকে স্বা‌জো‌রে ঘুষি মারে এরপর স্থানীয়রা ছুটে আসে। এরপর আমার আর কিছু মনে নেই। আমি এ ব্যাপারে নলছিটি থানায় মৌখিক অভিযোগ করেছি এবং লিখিত অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিয়েছি।

এমএমসি ফার্মার নলছিটি উপজেলা প্রতিনিধি মহিবুল্লাহ বেল্লাল বলেন, তার কাছে পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে সে প্রথম আমাকে আঘাত করে এরপর ধস্তাধস্তির এক পর্যায়ে তার নাকে আঘাত লাগে এখানে আমার কোন দোষ নেই। আমারও হাতের তালুতে জখম হয়েছে।  তিনি আইনের আশ্রয় নিলে আমিও আইনের আশ্রয় নিতে পারি। নলছিটিতে এর আগেও বেশ কয়েকবার ওষুধ ব্যবসায়ী ও বিক্রয় প্রতিনিধির সাথে মারামারি ঘটনা ঘটেছে। 

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মু.আতাউর রহমান জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল