মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

পশুর নদীতে উল্টে গেলো জালিবোট, ১৩ পর্যটক জীবিত উদ্ধার

শুক্রবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৩
পশুর নদীতে উল্টে গেলো জালিবোট,  ১৩ পর্যটক জীবিত উদ্ধার

এম.পলাশ শরীফ, বাগেরহাট:

সুন্দরবন দেখতে আসা পর্যটকবাহী একটি জালিবোট  পশুর নদীতে উল্টে গিয়ে দূর্ঘটনার কবলে পড়েছে। শুক্রবার  (২৪ ফ্রেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে মোংলা পিকনিক কর্ণার সংলগ্ন এ দূর্ঘটনা ঘটে। 

এসময় ডুবে যাওয়া পর্যটকদের ডাক চিৎকারে টুরিস্ট পুলেশের একটি টিম এগিয়ে আসলে প্রাণে বেঁচে যায় ১৩ পর্যটক। পরে তাদেরকে উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ।  

টুরিস্ট পুলিশের এস আই মোঃ সাখাওয়াত হোসেন জানান মেহেরপুর জেলার গাংনী উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার জনাব আলমগীর কবিরের নেতৃত্বে ১৩ সদস্যের একটি পর্যটকের দল সুন্দরবন ভ্রমণের উদ্দেশ্যে মোংলা বন্দরের পিকনিক কর্ণারে আসে । সকালে পর্যটকরা পিকনিক কর্ণার হতে (জালি বোট) যোগে সুন্দরবনের করমজল ইকোপার্ক ও কুমির প্রজনন কেন্দ্র ভ্রমণের উদ্দেশ্যে রওনা হয়। 

টুরিস্ট বোট টি নদীর মোহনায় পৌঁছলে পর্যটকরা সকলেই বোটের ছাদের একপাশে অবস্থান করায় বোটটি তার ভারসম্য রক্ষা করতে না পেরে উল্টে যায়। এসময় আশেপাশে অবস্থান করা অন্যান্য টুরিস্ট বোটের চালকদের সহায়তায় তাদের সকলকে উদ্ধার করে নিয়ে আসা হয়। 

তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটানা ঘটেনি। তারা সকলে সুস্থ আছেন বলেও জানান টুরিস্ট পুলিশের এ কর্মকর্তা। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল