শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুরে ইউপি নির্বাচনী হালচাল: চলছে গণসংযোগ

শুক্রবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৩
ফরিদপুরে  ইউপি নির্বাচনী হালচাল: চলছে গণসংযোগ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:  

ফরিদপুর জেলার সদর উপজেলার ১১ টি ইউনিয়নের নির্বাচন আগামী ১৬ ই মার্চ অনুষ্ঠিত হবে । ১৯ শে ফেব্রুয়ারি মনোনয়ন পত্র জমা দিয়ে মায়ের দোয়া ও বাবার কবর জিয়ারত করে ডিগ্রীর চর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনের চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু ফকির ৯ টি ওয়ার্ডের ভোটারদের বাড়িতে গিয়ে ভোট চেয়ে গণসংযোগ অব্যাহত রেখেছে ।

গত ইউপি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে ডিগ্রীরচর এলাকাবাসী মিন্টু ফকিরকে চেয়ারম্যান নির্বাচিত করে । সে ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য জনগনের সাথে ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছে ।

ডিগ্রিরচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু ফকির জানান , আমি এবার ইউনিয়ন পরিষদের নির্বাচন করছি এলাকাবাসীর চাপের মুখে , তারা আমাকে গত নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে সতন্ত্র প্রার্থী হিসেবে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছে । তাই এলাকাবাসীর ভালোবাসায় জনগণের দোয়া নিয়ে নির্বাচন করছি । আমি সব সময়ই জনগণের পাশে ছিলাম এবং যদি এবার এলাকাবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি করোনাকালীন সময় যেভাবে এলাকাবাসিকে সেবা দিয়েছি এবার ও সেরকম সেবা দিয়ে যাবো । 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল