শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কিশোরগঞ্জে হত দরিদ্র পরিবারের মাঝে ছাগল বিতরণ

শুক্রবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৩
কিশোরগঞ্জে হত দরিদ্র পরিবারের মাঝে ছাগল বিতরণ

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মধ্য রাজিব গ্রামের হত দরিদ্র পরিবারের মাঝে ছাগল দিয়েছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ (এপি)।

বৃহস্পতিবার দুপুরে ওই ইউনিয়নের রূপালী কেশবা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সদর ইউনিয়নের ৭ গ্রামের ১৭ জন হত দরিদ্র পরিবারের মাঝে ২টি করে ছাগল বিতরণ করা হয়। গ্রামের হত দরিদ্র ও পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য এ কার্যক্রম অব্যাহত রেখেছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ। এর আগে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এপির আয়োজনে ওই ১৭ পরিবারকে ছাগল পালনের বিষয়ে প্রশিক্ষন দেয়া হয়। ছাগল বিতরণের পূর্বে উপজেলা প্রাণী সম্পদ দপ্তর
থেকে অফিস উপ-সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা সুজনকে দিয়ে ছাগলের সূস্থ্যতা যাচাই বাছাই করা হয়। কিশোরগঞ্জ ইউনিয়নের ৭ গ্রামের ১৭ পরিবারের সদস্যদের মাঝে ছাগল তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এপি’র ম্যানেজার পিকিং চাম্বুগং,কিশোরগঞ্জ সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য এজারুল ইসলাম (বগা) ও প্রোগ্রাম অফিসার সানজিদা আনসারী প্রমূখ।

উল্লেখ্য যে,কিশোরগঞ্জ উপজেলার আরো ৩ টি ইউনিয়নে পর্যায়ক্রমে ছাগল বিতরণ করবে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এপি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল