শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত কোটালীপাড়া

শুক্রবার, ফেব্রুয়ারী ২৪, ২০২৩
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত কোটালীপাড়া

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ:

দীর্ঘ ৪বছর পর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামীকাল ২৫ ফেব্রুয়ারী শনিবার তিঁনি কোটালীপাড়ায় যাবেন। এখানে তিঁনি উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষন দিবেন।

এছাড়াও জনসভাস্থলে বসে ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করে নিতে প্রস্তুত কোটালীপাড়াবাসী। তার আগমন উপলক্ষে গোটা উপজেলা নবরুপে সেজেছে। নির্মাণ করা হয়েছে কয়েকশত তোরণ। রাস্তার দু’পাশ দিয়ে টানানো হয়েছে হাজার হাজার ব্যানার ও ফেস্টুন। সংস্কার করা হয়েছে যাতায়েতের বিভিন্ন রাস্তা। এই জনসভাকে সফল করতে দলীয় ভাবে সকল পদক্ষেপ সম্পন্ন করা হয়েছে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্রে করে তিন স্থরের নিরাপত্তা নেওয়া হয়েছে। কোটালীপাড়া উপজেলার বিভিন্ন প্রবেশ দ্বারে বসানো হয়েছে চেকপোস্ট । সভাস্থলসহ এর আশপাশের এলাকায় মোতায়েন করা হয়েছে ৮হাজার পুলিশ। এছাড়াও র‌্যাব, পুলিশ, বিজিবিসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সভাস্থলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় মোতায়েত ও ঢহল দিতে দেখা গেছে।

উপজেলার শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যজ্ঞেশ^র বৈদ্য অনুপ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের মায়ের মতো। তিনি আমাদেরকে মাতৃস্নেহ নিয়ে আগলে রেখেছেন। বিগত ১৪ বছরে তিঁনি এ উপজেলায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। তাঁর আগমনে আমরা আনন্দিত। এখানে তিঁনি আসবেন এবং ভাষন দিবেন। আমরা তাঁর আগমনের প্রতিক্ষায় আছি। 

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম বাদল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অনেক দিন পরে কোটালীপাড়ায় আসবেন। তাঁর এই আগমনের সংবাদ শুনে কোটালীপাড়াবাসী আনন্দিত। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সকল নেতা-কর্মীর মাঝে উদ্দীপনা বিরাজ করছে। এই জনসভাকে সফল করতে আমরা দলীয় নেতা-কর্মীরা সকল কর্মকান্ড সম্পন্ন করেছি। শেখ হাসিনার এই জনসভায় লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে বলে আশা প্রকাশ করছি।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ১২ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ কোটালীপাড়া উপজেলার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় ভাষন দিয়ে ছিলেন। এরপর মহামারি করোনার কারণে তিঁনি কোটালীপাড়ায় আসতে পারেননি। তবে তিঁনি
প্রতিনিয়ত এখানের রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে যোগাযোগ রেখে কোটালীপাড়াবাসীর খোঁজ খবর নিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা
খন্দকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় ৪৮টি প্রকল্পের উদ্বোধন করবেন। এই ৪৮টি প্রকল্প উদ্বোধনের পর এ এলাকার মানুষের জীবনযাত্রার মান বদলে যাবে।

কোটালীপাড়ায় জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে টুঙ্গিপাড়া গিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের
সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন বলে দলীয়সূত্রে জানাগেছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল