শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রামুতে বাস-ইজিবাইকের সংঘর্ষে নিহত ১, আহত ৮

মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৩
রামুতে বাস-ইজিবাইকের সংঘর্ষে নিহত ১, আহত ৮

রামু প্রতিনিধি: 

কক্সবাজারের রামুতে বাসের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে মোহাম্মদ গনি (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৮ জন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টায় চট্টগ্রাম-কক্সবাজার সড়কের জোয়ারিয়ানালা মহিলা মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইজিবাইক (টমটম) যাত্রী মোহাম্মদ গনি রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্ব মুরাপাড়া এলাকার বাসিন্দা। 

দুর্ঘটনায় ইজিবাইক চালকসহ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে ইজিবাইক চালক নুরুল আজিমের (২৪) অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে। তিনি রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পূর্ব জোয়ারিয়ানালা গ্রামের জাফর আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ইজিবাইক অপর একটি ইজিবাইককে ওভারটেক করার চেষ্টা চালায়। এ সময় চট্টগ্রাম অভিমুখী বাস মারছা’র সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থল থেকে পথচারীরা আহতদের উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক ইজিবাইকের যাত্রী মোহাম্মদ গনিকে মৃত ঘোষণা করেন।

রামুর তুলাতলী হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জয়নাল আবেদিন জানান, দুর্ঘটনায় একজন মারা গেছেন। মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এছাড়া আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল