শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সুবর্ণচরে স্কুলের দপ্তরিকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

বৃহস্পতিবার, মার্চ ২, ২০২৩
সুবর্ণচরে স্কুলের দপ্তরিকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সুবর্ণচরে চর বাগ্যা একরামুল করিম চৌধুরী বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সমাবেশের দাওয়াত দিতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে স্কুলের দপ্তরি জমির উদ্দিনকে মারধরের ঘটনায়Rপ্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ করেছে স্কুলের শিক্ষক, শিক্ষিকা, ছাত্রছাত্রী ও এলাকাবাসী। আহত জমির উদ্দিন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন,  তার অবস্থা আশংকাজনক বলে জানান পরিবারের সদস্যরা। আহত জমির উদ্দিন চর ব্যাগ্যা গ্রামের রইসল হকের পুত্র।

ব্ধুবার ১ মার্চ বেলা ১২ টায় চরজুবলী ইউনিয়নের চর বাগ্যা গ্রামের  চরবাগ্যা একরামুল করিম চৌধুরী বে-সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ এ মানববন্ধন   অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, স্কুল শিক্ষিকা শাহিমা আক্তার,  বিবি কাউছার, সাহিদা আক্তার, স্থানীয় নেতা আবু কালাম সফি চৌধুরী,  সালাহ উদ্দিন ফারুক, রিয়াজ, আলা উদ্দিন এবং আহত জমির উদ্দিনের পুত্র জুয়েল ও মিজান।

বক্তরা বলেন, অভিভাবক সমাবেশের দাওয়াত দিতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে রফিক চকিদারের পুত্র সাহাব উদ্দিন (৪৫), সাহাব উদ্দিনের পুত্র মামুন (২০) মোঃ ফারুক (২৪), আহসান উল্যাহর পুত্র  রুবেল(৩০), কামাল উদ্দিনের পুত্র   হারুন (২৩)  মামুন(২০)সহ অজ্ঞাত ৪/৫ জন জমির উদ্দিনকে পিটিয়ে আহত করে।  পরে স্থানীয়রা তাকে হাসপাতালে প্রেরণ করে। অভিযুক্ত সাহাব উদ্দিন  জসিম উদ্দিন রায়হান মেম্বার সমাজ এবং মসজিদকে নিজের নামে করতে দীর্ঘদিন ধরে সমাজে বিশৃঙ্খলা করে আসছে, সম্প্রতি জসিম উদ্দিন জামে মসজিদের নাম ফলক ভাঙ্গে পেলে সাহাব উদ্দিন ও তার সহযোগিরা। মসজিদের নাম ফলক ভাঙ্গার  ঘটনায় আলা উদ্দিন বাদী হয়ে থানায় অভিযোগ করেন। এতে  সাহাব উদ্দিন আরো ক্ষিপ্ত হয়ে উঠে, গতকাল মঙ্গলবার ২৮ ফেব্রæয়ারী স্কুলের দপ্তরি জমির উদ্দিন অভিভাবক সমাবেশের দাওয়াত দিতে গেলে সাহাব উদ্দিনসহ তার সহযোগিরা জমিরকে  পিটিয়ে আহত করে। সাহাব উদ্দিন তার আধিপত্য বিস্তার করতে বিভিন্ন সময় এলাকার নিরিহ মানুষদেরকে মারধর করেন।

বক্তারা  মারধরের ঘটনায় জড়িত সাহাব উদ্দিন, মামুন, ফারুক,  রুবেল, হারুন, আলা উদ্দিনসহ সকলের দ্রæত গ্রেফতার পূর্বক শাস্তির দাবী জানান।

লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়ার আস্বাস দেন চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি)  দেব প্রিয় দাস।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল