শনিবার, ২০ এপ্রিল ২০২৪

র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে পিরোজপুর থানার এএসআইসহ পাঁচজন গ্রেফতার

শনিবার, মার্চ ৪, ২০২৩
র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে পিরোজপুর থানার এএসআইসহ পাঁচজন গ্রেফতার

মুহা: জিললুরর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় চাঁদাবাজির অভিযোগে পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেন সহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রাম থেকে তাদের আটক করার পর রাত সাড়ে ৯টার দিকে আশাশুনি থানা পুলিশে সোপার্দ করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রিভালবার, ৮ রাউন্ড গুলি সহ একটি ম্যাগাজিন, দুটি হ্যান্ডকাপ ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সাতক্ষীরার আশাশুনি উপজেলার গদাইপুর গ্রামের আব্দুল আলিম সানার ছেলে পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেন (৩০), পিরোজপুর সদর থানার পান্তাডুবি গ্রামের রহম আলীর ছেলে মনির হোসেন (৩৫), একই গ্রামের আনোয়ার শিকদারের ছেলে সোহেল শিকদার (৩৩), একই থানার চরলোহারকাটি গ্রামের ইউনুচ মৃধার ছেলে আবুল কালাম মৃধা (৩৫) ও গাড়ী চালক পূর্ব শিকারপুর গ্রামেরআব্দুল মালেক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩২)।

এছাড়া সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের মৃত গণি মিস্ত্রীর ছেলে নজরুল ইসলাম পলাতক রয়েছে ।

পুলিশ ও স্থানীয় একাধিক নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেন তার তিন সঙ্গীকে নিয়ে একটি প্রাইভেটকারে চড়ে শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের রওশন আলী মোল্যার ছেলে আশিকুর রহমান ওরফে আশিকের বাড়িতে যায়। এসময় নিজেকে ঢাকার সাইবার ক্রাইমের একজন র‌্যাবের অফিসার পরিচয় দিয়ে ওয়ান লাইনে জুয়ার ব্যবসা করার অভিযোগ তুলে আশিকের কাছে এক লক্ষ টাকা
চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদার টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে এএসআই রুবেল হোসেন তার কাছে থাকা হ্যান্ডক্যাপ বের করে গ্রেফতারের জন্য আশিকের হাতে লাগানোর চেষ্টা করে। এসময় সন্দেহ হলে গ্রামবাসী এএসআই রুবেল হোসেন সহ তার অপর তিন সঙ্গী মনির হোসেন, সাহেল শিকদার, কালাম মৃধা ও গাড়ী চালক সাইফুলকে আটক করে গণপিটুনি দেয়। ক্ষুব্ধ গ্রামবাসী এসময় দু’টি হ্যান্ডক্যাপ ও রুবেলের কাছে থাকা রিভলবরের ৮টি গুলিসহ ম্যাগজিন ছিনিয়ে নেয়।

গণপিটুনি শেষে একপর্যায় রাত সাড়ে ৯টার দিকে তাদেরকে আটকে রেখে থানায় পুলিশে খবর দেয়া হয়। পরে তাদেরকে আশাশুনি থানা পুলিশে সোপার্দ করা হয়। এসময় জব্দ করা হয় তাদের ব্যবহৃত একটি এক্স করোলা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ, ১৯-৬৩৯০)। পরে শনিবার সকালে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ খোয়া যাওয়া দু’টি হ্যান্ডক্যাপ ও ৮ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিন উদ্ধার করে। এঘটনায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের রওশন আলী মোল্যার ছেলে আশিকুর রহমান ওরফে আশিক বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চাঁদাবাজির অভিযোগ গ্রামবাসী এএসআই রুবেল হোসেন সহ পাঁজনকে আটক করে পুলিশে সোপার্দ করে। এঘটনায় ভুক্তভোগি আশিকুর রহমান বাদি হয়ে আটক ৫জন সহ একজনকে পলাতক দেখিয়ে শনিবার (৪ মার্চ) একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৬,। ধারা ১৪০,৪৪৭,৩৮৫ও ১০৯। এঘটনায় ২টি হ্যান্ডক্যাপ, একটি রিভলবর ও ৮রাউন্ড গুলি সহ একটি ম্যাগজিন এবং
আসামীদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্ধ করা হয়েছে। আদালতের মাধ্যমে আসামীদের সাতক্ষীরা কারাগারে প্রেরণের প্রস্তুতি চলছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল