শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সায়েন্সল্যাবে বিস্ফোরণ

বার্ন ইউনিটি ভর্তি ১৩, আশঙ্কাজনক ৩ জন

রোববার, মার্চ ৫, ২০২৩
বার্ন ইউনিটি ভর্তি ১৩, আশঙ্কাজনক ৩ জন

নিজস্ব প্রতিনিধি:
    
রাজধানীর কয়েকটি হাসপাতালে অনেকেই চিকিৎসাধীন আছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। সায়েন্সল্যাব এলাকার তিনতলা ভবনে বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।  

রোববার (৫ মার্চ) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে এ তথ্য জানা গেছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- শফিকুজ্জামান, আব্দুল মান্নান ও তুষার। আহতরা হলেন- মো. জাকির হোসেন জুয়েল (৩৫), মো. মেহেদী হাসান (২৫), মো. তাজউদ্দিন (৩০), মো. কবির হোসেন (৩২), রাবেয়া খাতুন (১৭), মো. নূরনবী (২৪), মো. কামাল হোসেন (৪০) ও অজ্ঞাতপরিচয় পুরুষ (৩২)। এ দুর্ঘটনায় দগ্ধরা হলেন- মো. আকবর আলী (৫২), আশরাফুজ্জামান (৩৬), আশা আক্তার(২৫), জহুর আলী (৫২) ও মো. হাফিজুর রহমান (৪৫)।

আহত ও দগ্ধরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি হয়েছেন। এছাড়া আরও অনেকেই দুর্ঘটনাস্থলের আশপাশের হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন জানান, সায়েন্সল্যাব এলাকা থেকে দগ্ধ হয়ে বার্নে ছয় জন এসছেন। তাদের মধ্যে জহুর আলী ৪৪ শতাংশ দগ্ধ হয়েছেন।

এছাড়াও আশা আক্তারের ৩০ শতাংশ, আকবর আলীর ৩৭ শতাংশ, হাফিজুর রহমানের ৮ শতাংশ ও আশরাফুজ্জামানের শরীরের ৬ শতাংশ দগ্ধ হয়েছে। নূরনবীর মাথায় আঘাত থাকার কারণে তাকে ঢামেকে পাঠানো হয়েছে। দগ্ধদের তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

এর আগে রোববার সকাল ১০টা ৫০ মিনিটে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ভবনটি আংশিক ধসে পড়ে ও আগুন লাগে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের চেষ্টায় বেলা ১১টা ১৩ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল