শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

গুলিস্তানে বিস্ফোরণের ঘটনায় পুলিশের অপমৃত্যুর মামলা

বৃহস্পতিবার, মার্চ ৯, ২০২৩
গুলিস্তানে বিস্ফোরণের ঘটনায় পুলিশের অপমৃত্যুর মামলা

নিজস্ব প্রতিনিধি:

রাজধানীর গুলিস্তানে ভবনে বিস্ফোরণের ঘটনায় অপমৃত্যুর মামলা করেছে পুলিশ। বুধবার (৮ মার্চ) রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বংশাল থানায় পুলিশ বাদি হয়ে মামলটি করে।

লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) জাফর হোসেন এ তথ্য জানান। এর আগে মঙ্গলবার (৭ মার্চ) ঘটনার দিন একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিল পুলিশ।

পুলিশ কর্মকর্তা জাফর হোসেন বলেন, বংশাল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তবে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক), ফায়ার সার্ভিস ও ডিএমপির সিটিটিসি ঘটনার তদন্ত করছে।

তারা যদি এমন কোনো কিছু পায়, যাতে মনে হয় এটি নাশকতা, তাহলে নাশকতা বা বিস্ফোরক আইনে অন্য মামলা হবে। আপাতত অপমৃত্যুর মামলার আলোকে পুলিশ ঘটনার তদন্ত করবে।

মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে গুলিস্তানে সিদ্দিকবাজারে বিআরটিসি বাস কাউন্টারের কাছে কুইন্স স্যানিটারি মার্কেট হিসেবে পরিচিত সাততলা ভবনে বিস্ফোরণ ঘটে।

এতে পাশের সাততলা ও পাঁচতলা দুটি ভবনও ক্ষতিগ্রস্ত হয়। কুইন্স মার্কেটের সাততলা ভবনটির বেজমেন্ট, প্রথম ও দ্বিতীয়তলা বিধ্বস্ত হয়। আর পাঁচতলা ভবনের নিচতলা ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ বিস্ফোরণে এ পর্যন্ত ২১ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন প্রায় শতাধিক ব্যক্তি। নিখোঁজ আছেন তিনজন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল