শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রেগে গিয়ে ভক্তকে ক্যাপ দিয়ে আঘাত করলেন সাকিব

শুক্রবার, মার্চ ১০, ২০২৩
রেগে গিয়ে ভক্তকে ক্যাপ দিয়ে আঘাত করলেন সাকিব

স্পোর্টস ডেস্ক:

ইংল্যান্ডের সঙ্গে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জয়ের কয়েক ঘণ্টার মাথায় সাকিব গিয়েছিলেন একটি পোশাক বিক্রি প্রতিষ্ঠানের শোরুম উদ্বোধনে। সেখানকার ভিড় অব্যবস্থাপনায় বিরক্ত সাকিব উদ্বোধন শেষে আঘাত করে বসেন এক ভক্তকে।

গত বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তকে মারধরের কয়েকটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে দেখা যায়, মাথায় থাকা টুপি দিয়ে ভিড়ের মধ্যে এক ভক্তকে টানা কয়েকবার আঘাত করছেন বিশ্বসেরা অলরাউন্ডার। অবশ্য ঘটনাস্থলে উপস্থিত অনেকের দাবি ভিড়ের মধ্যে গাড়িতে উঠার আগমুহূর্তে পেছন থেকে সাকিবের টুপি টান দিয়েছিলেন ওই ভক্ত। এতেই মেজাজ হারান টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

নগরীর জিইসি মোড় এলাকায় ছেলেদের পোশাক বিক্রির ওই প্রতিষ্ঠানের শোরুম উদ্বোধনের বিষয়ে আগেই ফেসবুকে ঘোষণা দিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার দুপুরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট করা ভিডিও বার্তায় জিইসি মোড়ে শোরুম উদ্বোধনে রাতে দেখা হওয়ার কথা বলেন।

উদ্বোধনের আনুষ্ঠানিকতা শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন সাকিব আল হাসান। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘শুরুটা ভালো হলো। এই ভালো যাত্রায় এখান থেকে যেন আমরা সামনের দিকে যেতে পারি সেভাবেই আমরা চেষ্টা করব, ভালো খেলার চেষ্টা করব। আমরা উইকেট নিয়ে চিন্তা করতে চাই না, কন্ডিশন নিয়ে চিন্তা করতে চাই না। আমরা ভালো দল হতে চাই, যেখানে আমরা যেকোনো কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে পারব। ভালো দল হলে এটাই হবে।’

ঘটনাস্থলে থাকা ফারহান নামের একজন বলেন, ‘শোরুম থেকে বের হয়ে গাড়িতে উঠার সময় পেছন থেকে একজন ওনার (সাকিব) মাথার ক্যাপ টান দেন। এতে সম্ভবত ওনি ব্যথা পেয়েছিলেন। তখন রেগে গিয়ে ওই টুপি দিয়েই তাকে কয়েকবার আঘাত করেন। পরে ওনাকে গাড়িতে উঠেয়ে দেন পুলিশ ও সিকিউরিটির লোকজন।’

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল