বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

সোনারগাঁয়ে বেড়াতে গিয়ে হামলার শিকার তিতুমীর কলেজের ২৫ শিক্ষার্থী

রোববার, মার্চ ১২, ২০২৩
সোনারগাঁয়ে বেড়াতে গিয়ে হামলার শিকার তিতুমীর কলেজের ২৫ শিক্ষার্থী

সময় জার্নাল ডেস্ক:


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বেড়াতে এসে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন সরকারি তিতুমীর কলেজের ২৫ শিক্ষার্থী।


শনিবার সন্ধ্যায় বেড়ানো শেষে ঢাকায় ফেরার পথে পানাম নগরীর পাশে আমিনপুর মাঠে তারা হামলার শিকার হন। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।


গুরুতর আহত তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলার প্রস্তুতি চলছে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিজস্ব ব্যবস্থাপনায় তিতুমীর কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সম্মান প্রথমবর্ষের ৯০ শিক্ষার্থী শনিবার সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে ও ঐতিহাসিক পানাম নগরীতে বেড়াতে আসেন।


সারা দিন বেড়ানো শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকায় ফেরার পথে কয়েকজন মেয়ে শিক্ষার্থী আমিনপুর মাঠে স্থানীয় দুর্বৃত্তদের ইভটিজিংয়ের শিকার হন। ছেলে শিক্ষার্থীরা এর প্রতিবাদ করায় ১০-১৫ জনের একটি দল তাদের ওপর লাঠিসোঁটা ও ইটপাটকেল নিয়ে হামলা চালায়।


এতে মাসুদ রানা, সুপ্তি, হৃদয়, ইমরান, খুশি আক্তার, মিঠুন মিয়া, রাত্রী, নুসরাত জাহান, আদিল, আব্দুল খালেক, রাফি, শফিকুল ইসলাম, আমজাদ হোসেন, রিফাত ও বায়েজিদসহ ২৫ জন শিক্ষার্থী আহত হন। আহতদের মধ্যে সুপ্তি, ইমরান ও রাফির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


হামলার সময় স্থানীয়দের অনেকেই হামলাকারীদের পরিচয় জানতে পারলেও কেউ ভয়ে মুখ খুলছেন না। সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শিক্ষার্থীরা হামলাকারীদের চিনতে না পারায় তাদের চিহ্নিত করা সম্ভব হয়নি। থানায় অভিযোগের পর হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।


সময় জার্নাল/এসএম 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল