শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সুন্দরবন অঞ্চল সহ ব্যাবস্থাপনা নেটওয়ার্কের কমিটি গঠিত: সভাপতি মিলন, সম্পাদক রিয়াসাদ

বুধবার, মার্চ ১৫, ২০২৩
সুন্দরবন অঞ্চল সহ ব্যাবস্থাপনা নেটওয়ার্কের কমিটি গঠিত: সভাপতি মিলন, সম্পাদক রিয়াসাদ

এম.পলাশ শরীফ, বাগেরহাট  :

সুন্দরবন অঞ্চল সহ ব্যাবস্থাপনা নেটওয়ার্ক এর কমিটি গঠন করা হয়েছে। এতে শরণখোলা সিএমসির আসাদুজ্জামান মিলন সভাপতি ও খুলনা সিএমসির রিয়াসাদ আলী সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

সোমবার ১৩ মার্চ খুলনা সিএসএস আভা সেন্টারে নেটওয়ার্কের সাধারণ সভা শেষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আরন্যক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রাকিবুল হাসান মুকুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা অঞ্চলের বন সংরক্ষক মিহওর কুমার দো। বিশেষ অতিথি ছিলেন সুন্দরবন পূর্ব বিভাগের ডিএফও বেলায়েত হোসেন, পশ্চিম বিভাগের ডিএফও এম এ হাসান, প্রতিবেশ প্রকল্পের কর্মকর্তা মোস্তফা ওমর শরীফ, মাসুদ খান, আবু হেনা মোস্তফা কামাল ও মোসুমী 

সভার শুরুতে সদ্য প্রয়াত শরণখোলা সিএমসির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হোসেন এর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করা হয়। 

দ্বিতীয় অধিবেশনে প্রস্তাব সমর্থনের ভিত্তিতে আসাদুজ্জামান মিলন কে সভাপতি ও রিয়াসাদ আলী কে সাধারণ সম্পাদক কটে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। এতে সাতক্ষীরা সিএমসির আবু ফরিদ ও চাঁদপাই সিএমসির শর্মিলা সরকার কে সহ সভাপতি, টেংরাগিরি সিএমসির আঃ জলিল ফকির কে যুগ্ম সম্পাদক, চাঁদপাই সিএমসির আল-আমীন মুসল্লি কে কোষাধ্যক্ষ, শরণখোলা সিএমসির মর্জিনা বেগম কে দপ্তর ও প্রচার সম্পাদক, খুলনা সিএমসির অসিত কুমার মন্ডল, টেংরাখালি সিএমসির মোঃ মহসিন,সাতক্ষীরা সিএমসির জুলেখা বেগম, ও খুলনা সিএমসির আসমা বেগমকে কার্যকরি সদস্য নির্বাচিত হয়েছেন। 

সভায় অতিথিবৃন্দ আশা প্রকাশ করে বলেন, নব নির্বাচিত এ কমিটি সুন্দরবন ও জীব বৈচিত্র্য রক্ষার পাশাপাশি, সহ ব্যাবস্থপনা কমিটি গুলোর দক্ষতা বৃদ্ধির পাশাপাশি বনের উপর নির্ভরশীল পেশাজীবীদের জীবনের মানোন্নয়নে কাজ করবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল